জনরোষের ভয়ে তারা এলাকায় না এসে ঢাকায় বসে বিবৃতি দিচ্ছে..তোফায়েল

0
402

মো: আফজাল হোসেন ।। সফল বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন জনরোষের ভয়ে তারা এলাকায় আসতে ভয় পাচ্ছে। তারা কি বলে ভোট চাইবেন,তাদের কোন উন্নয়ন নেই। উন্নয়ন করেছে আওয়ামী লীগ।

বিএনপি যে অত্যাচার করেছে তা ভাষায় ব্যাক্ত করার মতো না। এজন্য গত ১০ বছর ধরে বিএনপি প্রার্থীরা তাদের নির্বাচনী এলাকায় আসেনি। এখন মানুষ তাদেরকে রাস্তায় দাঁড়িয়ে প্রশ্ন করতে তৈরি আছে। ধর্ষিতা দাঁড়িয়ে আছে তার বিচারের জন্য, গরুর মালিক দাঁড়িয়ে আছে গরুর জন্য রশি নিয়ে। তাই জনরোষের ভয়ে তারা এলাকায় না গিয়ে ঢাকায় বসে বিবৃতি দিচ্ছে। কিন্তু আমরা বিরোধী দলে থাকা অবস্থায় নিয়মিত এলাকায় এসেছি।

আজ বৃহস্পতিবার বিকেলে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের জাঙ্গালিয়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

বর্ষীয়ান এ আওয়ামী লীগ নেতা আরো বলেন, যিনি গরিব দুঃখী মেহনতি মানুষের জন্য নিজের জীবন উৎস করেছেন, যার পিতা জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থা রেখে আগামী ৩০ ডিসেম্বর আবার মানুষ আওয়ামী লীগকে বিজয়ী করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল করেছে। তিনি আন্তর্জাতিক বিশ্বে মর্যাদাশীল নেতা হয়েছেন।

মন্ত্রী বলেন, ভোলায় প্রচুর গ্যাস রয়েছে। সে গ্যাস দিয়ে অনেক শিল্প কলকারখানা হবে। ভোলা হবে দেশের শ্রেষ্ঠ জেলা। ভোলা হবে বাংলাদেশের সিঙ্গাপুর। পশ্চিম ইলিশা ইউনিয়নকে মডেল ইউনিয়নে রূপান্তর করা হবে। নির্বাচনের পরে ভোলা-বরিশাল সেতু নির্মাণ কাজ আরম্ভ হবে বলেও মন্ত্রী উল্লেখ করেন।

আজকে যেই স্কুলের মাঠে সভা হচ্ছে সেটি এমপিওভুক্ত করেছি আমরা। এই কলেজ ভবন আওয়ামী লীগ সরকার করে দিয়েছে। এই গ্রামের কাঁচা রাস্তা আমরা পাকা করে দিয়েছি। অন্ধকার গ্রামে বিদ্যুৎ এনে দিয়েছি। মেঘনার নদীর ভাঙন রোধসহ অনেক উন্নয়ন হয়েছে তার সরকারের গত ১০ বছরে।

ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছগির আহমেদ মাস্টারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব,মো: ইউনুস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান গিয়াসউদ্দিন প্রমূখ।

 

LEAVE A REPLY