চাটমোহরে জরুরী অবতরনের সময় হেলিকপ্টার দূর্ঘটনায় পতিত ; আহত ১

0
485

ভোলা নিউজ ২৪ ডটনেট : পাবনার চাটমোহরে জরুরী অবতরনের সময় বেসরকারি কোম্পানীর একটি হোলিকপ্টার দূর্ঘটনা কবলিত হয়েছে। এ সময় হেলিকপ্টারে থাকা পাঁচজন যাত্রীর মধ্যে একজন আহত হয়। আজ রবিবার বিকেল ৫ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।
পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির জানান, বিকেলে ঢাকা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বেসরকারি কোম্পানীর হেলিকপ্টার দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে চাটমোহর পল্লী বিদ্যুৎ সমিতি সংলগ্ন একটি ধানের খোলায় জরুরী অবতরনের চেষ্টা করে। এ সময় তাড়াহুড়ো করে অবতরনের সময় যান্ত্রিক ত্রুটির কারণে হেলিকপ্টারটি মাটিতে পড়ে দূর্ঘটনা কবলিত হয়। এতে হেলিকপ্টারের দু’টি পাখা, প্রপেলর ও পেছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয়দের সহায়তায় হেলিকপ্টারে থাকা পাইলটসহ ৫ জন যাত্রীকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) বায়োজিদ উল ইসলাম জানান, দূর্ঘটনা কবলিত হেলিকপ্টারে থাকা পাঁচ যাত্রীর মধ্যে রুবেল হোসেন (২৭) নামের একজন যাত্রী শুধুমাত্র আঙ্গুলে আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। সন্ধ্যা সাতটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত দূর্ঘটনা কবলিত হোলকপ্টারটি চাটমোহর পল্লী বিদ্যুৎ সমিতি অফিস সংলগ্ন ধানের খোলায় পড়ে ছিলো।

LEAVE A REPLY