নেশার টাকা যোগাতে ভোলায় ৪ বছরের শিশুর মাথা ফাটালো ইটদিয়ে নেশাখোর

0
1265

ইমতিয়াজুর রহমান,ভোলা নিউজ ২৪ ডটনেট : নেশার টাকা যোগাতে ৪ বছরের শিশু মালিহার মাথা ফাটিয়ে কানের দুল ছিনতাই করে নেয় নেশাখোর  বিশ্বাস। এ ঘটনায় ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।পুলিশ  মামলার আসামি  বিস্বাস কে আটোক করেছে। অপর দিকে আশংকাজনক অবস্থায় শিশু মালিহাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মামলার বিবরনে যানা যায়,ভোলা সদর সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের ছোট আলগী নামক এলাকার মোঃ মোকছেদুর রহমান(৩৫) ও মোসাঃ আখি বেগম(২৬) এর মেয়ে মোঃ মালিহা। তাদের নিরর্মানাধীন বাড়ির উওর পাশে খেলা করার সময় নেশাখোর ইব্রহিম বিশ্বাস এর চোখে পরে। নেশাখোর বিশ্বাস তার নেশার টাকা যোগাতে মালিহার কানে থাকা স্বর্নের কানের দুল ছিনিয়ে নেয়ার জন্য পাশে থাকা ইট দিয়ে মালিহার মাথায় আঘাত করে। ঘাতক বিশ্বাস মালিহার কানে থাকা স্বর্নের দুল  নিয়ে পালিয়ে যায়।
পরবর্তীতে আহত শিশু মালিহাকে উদ্ধাদ করে ভোলা সদর হাসঁপাতালে ভর্তি করা হয়।স্থানিয় চিকিৎসকরা প্রথমিক চিকিৎসা দেন, এবং শিশু মালিহার অবস্থা আশংকাজনক তাই তাকে বরিশালে নেয়ার জন্য বলে।তখন তার আত্তীয়রা দ্রুত বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসঁপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানের ডাক্টাররাও সুচিকিৎসা দিতে না পারায় ঢাকায় নেয়ার জন্য বলে।মালিহার বাবা মা তাকে উন্নত চিকিৎসার জন্য দূত লঞ্চে করে ঢাকায় নিয়ে যাওয়া হয়।

সরজমিনে যানা যায় ২৮ সেপ্টেম্বর বিকাল পৌনে ৫টায় এ ঘটনা ঘটে।  ঘাতক ইব্রাহীম  বিশ্বাস একই এলাকর মনু সড়দার বাড়ির মোঃ খোকন এর ছেলে।

অপর দিকে এ ঘটনায় মালিহার চাচা মোঃ বাবুল বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি মামলা করেন। ওই মামলায় পুলিশ ততপর হয় এবং বিভিন্ন স্থানে অভিজান চালিয়ে নেশাখোর বিশ্বাসকে আটক করে। তাকে ভোলা সদর মডেল থানায় নিয়ে আশে। এবং তাকে জেলহাজতে প্রেরন করা হয়। এ বিষয়ে ভোলা মডেল থানার ওসি, মির খাইরুল কবির জানায় আসামি বিশ্বাসকে  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।এবং আসামির সর্ব উচ্চ শাস্তির দাবী করেন এলাকাবাসী।
মোঃ সোহেল যানায় আসামি ইব্রাহিম বিশ্বাস  সর্বক্ষন মাদকদ্রব্য সেবন করে ও মাদক ব্যবসার সাথে জরিত বলে ।

মোঃ বাবুল শিশু মালিহার চাচা ঘাতক বিশ্বাসের দৃস্টান্তমূলক শাস্তির দাবি করেন। এলাকাবাসি এ সকল নেশাখোর ইয়াবা ব্যবসাহিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী করেন। তারা বলেন,নেশার কারনে যুব সমাজ ধ্বংসের পথে। মরন নেশাখোর ও বিক্রেতাদের আটক না করলে আরো ভযংকর ঘটনা ঘটতে পারে।

LEAVE A REPLY