চাঁদা না পেয়ে আলীনগরে ডিস ব্যবসায়ীকে মারধর ॥ আহত ২

0
559

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটনেট ।।ভোলা সদরের আলীনগরে চাঁদা না দেওয়ায় ডিস ব্যাবসায়িকে পিটিয়ে আহত করেছে স্থানীয় একটি গ্রুপ। শুক্রবার বিকেলে কাঠালি পাকার মাথা এলাকায় এই ঘটনা ঘটে। এস্থানীয় জাবেদ , মাহি ,শামিমের নেতৃত্বে একদল সন্ত্রাসী এই হামলা চালায় । ঘটনায় আহত ডিস ক্যাবল ব্যবসায়ী  লোকমান ও নোমান ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় আছে।

স্থানীয়  সুত্রে যানা যায় , আলীনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পেশকার বাড়ি স্কুল এলাকার রফিক মেম্বার বাড়ির বাসিন্দা লোকমান হোসেন  প্রায় ১বছর ধরে আলীনগরের বিভিন্ন এলাকায় ডিসের লাইনের ব্যবসায় করে আসছে।

গত কয়েক মাস ধরে লোকমানের কাছ থেকে আলীনগর ২ নং ওয়ার্ডের বাসিন্দা শাহে আলমের ছেলে জাবেদ চাঁদা দাবি করে আসছিল।  লোকমান চাদা না দেওয়ায় জাবেদ ক্ষিপ্ত হয়ে  বিভিন্ন সময় হুমকি দেয়।

শুক্রবার বিকেলে লোকমানের ছেলে নোমান ডিসের লাইনের কাজ করার জন্য আলীনগরের ২ নং ওয়ার্ডের কাঠালি পাকার মাথা এলাকায় যায়। এসময় জাবেদ এসে নোমান কে বাধা দেয় এবং চাদা চায়। খবর পেয়ে নোমানের পিতা লোকমান ঘটনা স্থলে হাজির হয়।এসময় উভয়ের মধ্যে কথার কাটাকাটির  হয় ।এক পর্যায়ে জাবেদের নেতৃত্বে মাহি , শামিম সহ কয়েকজন সন্ত্রাসী লোকমান ও নোমানকে  দা , রড , লাঠিসোঠা দিয়ে এলোপাথিারি ভাবে মারধর করে।পরে  স্থানীয়রা এসে গুরতর আহত অবস্থায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।  এবিষয়ে মামলার পস্তুতি চলছে বলে জানা যায় ।

LEAVE A REPLY