বোরহানউদ্দিনে ইউনিয়ন সচিব সহ করোনায় আক্রান্ত ৪ জন

0
328

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা বোরহানউদ্দিনে হাসাননগর ইউনিয়ন সচিব সহ নতুন করে আরোও ৪ জন করোনা রোগি সনাক্ত হয়েছে। ৫ জুন বোরহানউদ্দিন হাসপাতাল হতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ তাদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। বৃহস্পতিবার তাদের ৪ জনের রিপোর্ট পজেটিভ আসে। বৃহস্পতিবার বিকালে এ তথ্য নিশ্চিত করেন বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য প.প. কর্মকর্তা তপতী রায় চৌধুরী।

আক্রান্ততরা হলেন, পৌর ৭নং ওয়ার্ডের এক বাসিন্দা। সে উপজেলার হাসান নগর ইউনিয়ন পরিষদের সচিব পদে কর্মরত রয়েছে। পৌর ৫নং ওয়ার্ডের ডাইবেশন রোডে বাসিন্দা একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং ২নং ওয়ার্ডে আক্রান্ত ব্যক্তি তজুমদ্দিন উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্স সহকারী স্বাস্থ্য পরিদর্শক পদে কর্মরত। উপজেলার গংগাপুর ইউনিয়নের জয়া গ্রামের বাসিন্দা করোনায় আক্রান্ত হয়েছে।
ওই সকল করোনা রোগিদের বাড়ী লকডাউন করেছে উপজেলা প্রশাসন। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের বাড়ীগুলো লকডাউন করেন উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী।
উপজেলা নির্বাহি অফিসার (ভারপ্রাপ্ত) মো. বশির গাজী সত্যতা নিশ্চিত করে ভোলানিউজ২৪ডটকম কে  বলেন, করোনা সনাক্ত হওয়া বাড়ীগুলো লকডাউন করে দেয়া হয়েছে।

LEAVE A REPLY