চাঁদপুরের দুটি আসনে আ.লীগের নতুন প্রার্থী, মায়া বাদ

0
299

ভোলা নিউজ২৪ডটনেট।।  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের পাঁচটি আসনের দুটিতে এবার নতুন প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। বাদ পড়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। আজ শুক্রবার সকালে দলের সভানেত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত চিঠি চূড়ান্ত প্রার্থীদের কাছে পাঠানো হয়।

চাঁদপুর-২ আসনের প্রার্থী মো. নুরুল আমিনচাঁদপুর-২ আসনের প্রার্থী মো. নুরুল আমিন

চাঁদপুরের তিনটি আসনে প্রাথমিকভাবে আওয়ামী লীগ একাধিক প্রার্থীকে দলীয় মনোনয়ন দেয়।
চাঁদপুর-১ (কচুয়া) আসনে বর্তমান সাংসদ মহীউদ্দীন খান আলমগীরকে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে। এ আসনে সাবেক এনবিআর চেয়ারম্যান গোলাম হোসেনকেও প্রাথমিক মনোনয়ন দেওয়া হয়েছিল।

চাঁদপুর-৪ আসনের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমানচাঁদপুর-৪ আসনের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমানচাঁদপুর-২ ( মতলব উত্তর ও দক্ষিণ) আসনে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে ঢাকা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মো.নুরুল আমিনকে। এ আসনে প্রাথমিক মনোনয়ন তালিকায় বর্তমান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার নামও ছিল। চূড়ান্ত তালিকায় তাঁর নাম বাদ দেওয়া হয়েছে।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে চূড়ান্ত মনোনয়ন দেওয়া হয়েছে নতুন প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমানকে। এ আসনে প্রাথমিকভাবে বর্তমান সাংসদ মোহাম্মদ শামছুল হক ভূঁইয়াকেও মনোনয়ন দেওয়া হয়েছিল। চূড়ান্ত তালিকা থেকে তিনি বাদ পড়েছেন।

LEAVE A REPLY