চরফ্যাশনে যৌন নিপিড়নের অভিযোগে ইসকন মন্দিরের বাবুর্চি জেল হাজতে!

0
195
চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।  যৌন নিপিড়নের অভিযোগে চরফ্যাশন উপজেলার পৌরসভা ৩নং ওয়ার্ডের ইসকন মন্দিরের সেবা পূজা ও রান্নার বাবুর্চি রিপন মহাজন (৩৩) কে গ্রেপ্তার করেছে চরফ্যাশন থানা পুলিশ। মামলার এজহার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় পৌরসভা ৩নং ওয়ার্ডের বাসিন্দা ৫ম শ্রেণীর ছাত্রী (১২) ইসকন মন্দিরের সেবা পূজারী ও বাবুর্চি রিপন মহাজনের মন্দির সংলগ্ন বাসায় রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পায়েস রান্নার স্যামা চাল আনতে যায়। অভিযুক্ত রিপন স্ত্রী ঘরে না থাকার সুযোগে ওই ছাত্রীকে যৌন নিপিড়ন ও শ্লীলতাহানি করে।
রিপন মনপুরা উপজেলার দক্ষিন সাকুচিয়া ৯নং ওয়ার্ডের পরেশ চন্দ্র মহাজনের ছেলে।
ভুক্তভোগী ওই ছাত্রির বাবা জানান, মন্দিরের পূজারি ও বাবুর্চি রিপনের বসত ঘরের কাছেই আমার বাসা। আর তাই প্রতিবেশি হওয়ার সুবাধে আমার মেয়েকে তার মা পায়েস রান্নার চাল আনার জন্য রিপনের স্ত্রী ঝর্না রানির কাছে পাঠায়। রিপনের স্ত্রী ঘরে না থাকার সুযোগে রিপন যৌন নিপিড়নের এ ঘটনা ঘটিয়েছে।
শুক্রবার (১৮সেপ্টেম্বর) চরফ্যাশন থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাসুদ খান বলেন, দুপুরে আসামী রিপন মহাজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন এর ১০ ধারায় যৌন পিড়ন অপরাধে ওই ছাত্রীর পিতা বাদি হয়ে একটি  মামলা দায়ের করেছে মামলা নং ৯, এবং আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন জানান, ঘটনার অভিযোগে আসামীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠালে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছে।

LEAVE A REPLY