ইফতার নিয়ে এতিমদের পাশে কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ

0
40

এবি হান্নান, ভোলা নিউজ ২৪ ডট কম।। ভোলায়“কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ” ভোলা জেলা কমিটির অধীনে ইফতার ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। রবিবার (১৮ এপ্রিল) ভোলার চরফ্যাশন উপজেলার আকিমা খাতুন এতিমখানায় এই ইফতার ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতিমখানার ৪৫ জন এতিম ছাত্র সহ কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ ভোলা জেলা কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন। ইফতারের আগে দোয়ার আয়োজন করা হয়।

ভোলা জেলার কেয়া স্টুডেন্ট ফোরামের জেলা সভাপতি ইলিয়াস তালুকদারের নেতৃত্বে উপস্থিত ছিলেন,নপ্রচার সম্পাদক সালেহ মোঃ শোয়াইব,কার্যনির্বাহী সদস্য হাসান মাহমুদ, মেহেদী হাসানখন্দকার জোবায়ের আহমেদ প্রমুখ।

এ সময় কেয়া স্টুডেন্ট ফোরাম ভোলা জেলা সভাপতি ইলিয়াছ তালুকদার বলেন, কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ সারা দেশের ন্যায় ভোলাতে আজ এতিমখানায় আমরা ইফতার আয়োজন করেছি। কেয়া স্টুডেন্ট ফোরাম বাংলাদেশ একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে সারা দেশে শিক্ষার্থীদের মাধ্যমে বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করে যাচ্ছে।

এই রহমতের মাসে এমন একটি আয়োজন সফলভাবে শেষ করতে পারায় আমরা ভোলা জেলা টিম অত্যন্ত আনন্দিত। এভাবে আমরা আগামী দিনগুলোতে সামাজিক ও মানবিক উন্নয়নে কাজ করে যাবো।

LEAVE A REPLY