কেন্দ্রীয় যুবদল নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে ভোলায় যুবদলের মিছিল

0
12

ভোলা নিউজ২৪ডটকম।। কেন্দ্রীয় যুবদলের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে মিছিল করেন ভোলা সদর উপজেলা যুবদল ও পৌর যুবদল।

ভোলা জেলা যুবদলের সাবেক আহ্বায়ক ও সদস্য সচিব তরিকুল ইসলাম কায়েদ ও কবির হোসেনের নেতৃত্বে এ আনন্দ মিছিল করেন ভোলা সদর উপজেলার যুবদল ও পৌর যুবদল।

শনিবার(২৮মে) সকাল এগারোটায় ভোলা সদর কাশিনাথ রায়ের বাজার থেকে এ আনন্দ মিছিল বের করেন।
মিছিল টি কাশিনাথ রায়ের বাজার পেরিয়ে মাহাজন পট্রি বিএনপির অফিস অতিক্রম করে কেজাহান মার্কেট যাইতে চাইলে পুলিশি বাধায় অতিক্রম করতে পারে নি।

 

এসময় উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা যুবদল ও ভোলা পৌর যুবদল সহ সদর উপজেলার যুবদলের ১৩ ইউনিয়নের সভাপতি সাধারণ সম্পাদক সহ ইউনিয়ন যুবদলের নেতা কর্মীরা।

এসময় জাতীয়তাবাদী যুবদলের স্লোগানে মুখরিত ছিল ভোলার রাজপথ। নেতাকর্মীরা বলেন নবগঠিত যুবদল কমিটি আগামী আন্দোলন-সংগ্রামে যে কর্মসূচি ঘোষণা করবে তা রাজপথে বাস্তবায়ন করবে।

উল্লেখ্য,শুক্রবার (২৭ মে) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি-মামুন হাসান, সহ-সভাপতি-নুরুল ইসলাম নয়ন,সাধারণ সম্পাদক-মোনায়েম মুন্না, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক-শফিকুল ইসলাম মিল্টন, ২নং যুগ্ম সাধারণ সম্পাদক-গোলাম মওলা শাহীন, সাংগঠনিক সম্পাদক-ইসাহাক সরকার এবং দফতর সম্পাদক (সহ-সভাপতির পদ মর্যাদায়) পদে কামরুজ্জামান দুলাল রয়েছেন।

LEAVE A REPLY