ওরা কারোর থেকে কম নয়– ভোলা জেলা প্রশাসক

0
392
স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ টোয়েন্টিফোর ডটনেট ।। ভোলায় বিশেষ চাহিদাপন্ন শিশুদের সাথে নিয়ে নানান আয়োজনের মধ্য দিয়ে শেষ হয়েছে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ।
গত ৬ অক্টোবর শুরু হয় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০১৮। জেলা প্রশাসন ও জেলা শিশু একাডেমি ভোলা বিভিন্ন স্কুলের শিশুদের নিয়ে আয়োজন করে আলোচনা সভা, ছবি আঁকা,দেশ গান প্রতিযোগীতা,মেয়েদের বালিশ খেলা সহ নানান প্রতিযোগীতা।
আজ শনিবার (১৩ অক্টোবর) দিবসটির সমাপনী অনুষ্ঠান আয়োজন করা হয় ভোলা’স চিলড্রেন স্পেশাল স্কুলে। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের চিত্রাঅংকন, তাদের নিয়ে আলোচনা সভা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।
আলোচনা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ভোলা সরকারী মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, ভোলা জেলা প্রশাসক সহধর্মিনী সাহেলা সোহানী। এসময় আরো উপস্থিত ছিলেন,চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের,ভোলা’স স্পেশাল চিলড্রেন স্কুলের পরিচালক মো: জাকিরুল হক সহ প্রমুখ।
এসময় জেলা প্রশাসক বলেন,ওরা বিশেষ গুনে গুনান্নিত,ওরা কারোর থেকে কম নয়। ওরা প্রত্যেকে আমাদের মতো রক্তে মাংশে গড়া মানুষ। প্রত্যেক শিশুদের মতোই ওদের অধিকার রয়েছে।
আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিশেষ অতিথি ও অন্যান্য অতিথরা চিত্রাঅংকন প্রতিযোগীতায় বিজয়ী বিশেষ শিশুদের মাঝে পুরষ্কার তুলে দেন।

LEAVE A REPLY