তজুমদ্দিনের সাংবাদিক শান্ত নিজের জীবন দিয়ে দ্বায়িত্ব পালন করে গেলেন

0
0

ভোলা নি্ুজ ২৪ ডটকম ::  ভোলার তজুমদ্দিনের সাংবাদিক সামসুর রহমান শান্ত নিজের জীবনে দিয়ে বুঝিয়ে দিয়ে গেলেন,তিনি দ্বায়িত্ববান ব্যক্তি ছিলেন। তার নবজাতক সন্তান ও স্ত্রীকে রক্ত দেয়া ব্যক্তিকে  বাড়িতে পৌছিয়ে দিয়ে পুনরায় হাসপাতালে ফেরাত পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তজুমদ্দিন রিপোর্টার্স ইউনিটির সদস্য।

বুধবার ভোরে ভোলা টু চরফ্যাশন সড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনার ঘটে। ভোলা সদর হাসপাতাল দায়িত্বের থাকা পুলিশ কর্মকর্তা (নায়েক) মো. মামুন এ ঘটনার সততা নিশ্চিত করেন। নিহত শামসুর রহমান শুভ তজুমদ্দিন উপজেলা সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাপড়ী গ্রামের বাসিন্দা।

নিহতের পিতা মো: মোসলে উদ্দিন জানান, মঙ্গলবার রাতে ভোলার একটি ক্লিনিকে শামসুর রহমান শুভ এর কন্যা সন্তানের জন্ম হয়। তখন তাঁর স্ত্রীর জন্য রক্ত প্রয়োজন হওয়ায় একজন রক্তদাতা কে হাসপাতালে নিয়ে আসেন। রক্ত দেওয়া শেষে রক্তদাতাকে বাড়িতে পৌছিয়ে দিতে যায়। তাঁকে বাড়িতে পৌছে দিয়ে হাসপাতালে উদ্দেশ্যে বাসস্ট্যান্ড পর্যন্ত আসলে হঠাৎ ভোলা থেকে চরফ্যাশনের দিকে ছেড়ে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক তাকে চাঁপা দেয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতাল নিয়ে এলে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা তাঁর মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার ওসি মো.শাহিন ফকির জানান, বাসস্ট্যান্ড এলাকায়ে একটি সড়ক দুর্ঘটনায় সংবাদ পেয়েছি। ঘটনা স্থানে পুলিশ পাঠিয়েছি।

LEAVE A REPLY