আলিনগরে নৌকা প্রতিককে বিজয়ি করেতে উঠান বৈঠক অনুষ্ঠিত

0
370

এম মইনুল এহসান ॥আগামি নির্বাচনে ভোলা সদর আসনে নৌকা প্রতিকে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থি জননেতা আলহাজ্ব তোফায়েল আহমদ কে বিজয়ি করতে ভোলা সদরের আলীনগর ইউনিয়নে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে আলীনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শিয়লী বাড়িতে আলীনগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বশির আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ সাফিয়া খাতুন, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এ্যাড. জান্নাতুল ফেরদৌস জুবলি চৌধুরি , জেলা আওয়ামীলীগের নির্বাহি সদস্য মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।
এসময় জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মনসুর আলম নাগর , যুগ্ম সম্পাদক মাকসুদুর রহমান সিকদার , জেলা সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক আবু সায়েম, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম সেন্টু , সাংগঠনিক সম্পাদক আফসার উদ্দিন বাবুল, যুগ্ম সম্পাদক মহসিন পাটোয়ারি সহ স্থানিয় আওয়ামীলীগ, যুবলীগ , সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতৃবিন্দ ও জনসাধারন উপস্থিত ছিলেন ।
প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন , উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে আওয়ামীলীগকে ক্ষমতায় আনার বিকল্প নাই । আওয়ামীলীগ আমলে ভোলা জেলায় যেই পরিমান উন্নয়ন হয়েছে তা বিগত কোন আমলে হয় নাই । ভোলাকে নদী ভাঙ্গন থেকে রক্ষা করার জন্য জননেতা তোফায়েল আহমদ যেই অবদান রেখেছেন তা অন্য কেউ রাখেতে পারেনি। ভোলায় কয়েকটি বিদ্যুৎ কেন্দ্র , টেক্সটাইল কলেজ , বিভিন্ন শিল্পকারখানা নির্মান সহ অনেক দৃশ্যমান উন্নয়ন হয়েছে । এর আগে ভোলাতে অনেক নেতা ছিল , তার ভোলার জন্য কিছুই করেনি । ভোলার যত দৃশ্যমান উন্নয়ন তা সব জননেতা তোফায়েল আহমদের সময়ই । তাই ভোলাকে নদী ভাঙন থেকে রক্ষা করতে , ভোলাকে বাংলাদেশের মধ্যে শেষ্ঠ জেলা করতে হলে আগামি নির্বাচনে তোফায়েল আহমদকে ভোলা ১ আসনে নৌকা প্রতিকে পুনরায় বিজয়ি করতে হবে।
সভাপতির বক্তব্যে আলীনগর ইউপি চেয়ারম্যান বশির আহমেদ আওয়ামীলীগ আমলে আলীনগর ইউনিয়নের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। তিনি বলেন আগে আলিনগরে অনেক রাস্তা কাচা ছিল , এখন প্রতিটি রাস্তা পাকা হয়েছে। বাড়ি বাড়ি বিদ্যুতায়ন , জন সাধারনের সুবিধার জন্য বিভিন্ন পুকুরে পাকা ঘাটলা নির্মান, বিশুদ্ধ পানির জন্য বাড়ি বাড়ি টিউবয়েল স্থাপন , মসজিদ মাদ্রাসার সোলার প্যানেল প্রদান সহ অনেক স্কুল , মাদরাসার পাকা ভবন নির্মান হয়েছ । এ সব কিছু পিছনে তোফায়েল আহমদের ব্যাপক অবদান রয়েছে । তাই আগামি ৩০ডিসেম্বর জাতীয় নির্বাচনে ভোলা-১ আসনে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে আবারো নৌকা প্রতিকে ভোট দিয়ে উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হবে ।

LEAVE A REPLY