আসিফ আলতাফ এর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে ভোলায় বিক্ষোভ মিছিল

0
74

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ এর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আলিনগর ইউনিয়ন বিএনপি।

সোমবার(৭নভেম্বর)সন্ধ্যায় আলিনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আলামিন মিয়াজী নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়।বিক্ষোভ মিছিলটি ব্যাপারী বাজার থেকে শুরু করে ভোলা চরফ্যাশন বাস স্ট্যান্ড এসে শেষ হয়।

মিছিল শেষে বক্তব্যে আলিনগর ইউনিয়ন বিএনপির সভাপতি আলামিন মিয়াজী বলেন,ভোলা সদর উপজেলা বিএনপির সংগ্রামী আহ্বায়ক আসিফ আলতাফ একটি সম্ভ্রান্ত পরিবারের ছেলে স্বচ্ছ ও অহিংস রাজনীতির প্রতীক । ভোলা সদর উপজেলা যখন নেতৃত্বের ব্যর্থতায় আকীর্ণ তখন তিনি দলকে সংগঠিত করার জন্য নিজের মেধা ও পরিশ্রম এর মাধ্যমে সর্বোচ্চ বিলিয়ে দিয়েছেন। ভোলা জেলা বিএনপি’র প্রত্যেকটা নেতা ও কর্মীরা চায় জেলা বিএনপির ইমেজ ও ঐতিহ্য পুনরুদ্ধারের দায়িত্ব যেন আসিফ আলতাবের মতন স্বচ্ছ রাজনীতির প্রতীকের উপর বর্তায় । তিনি দায়িত্ব পেলেন এমন এক সংগঠনের যে সংগঠনের অস্তিত্বে মিশে আছে তার পিতা সাবেক মন্ত্রী মোশারফ হোসেন শাহজাহান এর শ্রম মেধা ।দক্ষিণ বাংলার বিএনপি’র প্রতিষ্ঠাতা মোশারফ হোসেন শাহজাহান ছিলেন অহিংস রাজনীতির প্রতীক । একটি মিথ্যা মামলা কখনোই আসিফ আলতাবের মতন স্বচ্ছ রাজনীতির প্রতীক কে দাবিয়ে রাখতে পারবেনা।

সে সময় উপস্থিত ছিলেন আলিনগর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাই মেম্বার সহ আলিনগর ইউনিয়নের বিএনপির নেতৃবৃন্দ।

LEAVE A REPLY