ওসিসহ ৩৬ পুলিশের বিরুদ্ধে মামলা করেছে স্বেচ্ছাসেবক দলের আব্দুল রহিমের স্ত্রী

0
43

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় এবার পুলিশের বিরুদ্ধে মামলা হয়েছে। বাদী হয়ে আদালতে মামলাটি করেছেন নিহত স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুল রহিমের স্ত্রী খাদিজা বেগম।

নিহত স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুল রহিমের স্ত্রী খাদিজা বেগম দায়ের করা মামলায় ভোলা সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আরমান হোসেন ও সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আনিস উদ্দিনসহ ৩৬ পুলিশ সদস্যের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া মামলায় অজ্ঞাত আসামি করা হয়েছে আরও ২৫-৩০ জনকে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে ভোলা সদর উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের বিচারক মোহাম্মদ আলী হায়দার কামালের আদালতে এ মামলা দায়ের করা হয়। মামলা নাম্বার এমপি ৪০৫/২২।

বিচারক এই মাসের ৮ আগস্টের মধ্যে ভোলা সদর থানার ওসিকে নিহতের সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত রিপোর্টসহ সকল প্রয়োজনীয় আলামতের কাগজপত্র আদালতে জমা দেওয়ার আদেশ দেন। মামলার বাদীপক্ষে রয়েছে ভোলায় আইনজীবী ড. অ্যাডভোকেট আমিরুল ইসলাম বাসেত ও অ্যাড. সালাউদ্দিন আহমেদ প্রিন্স সহ আরো অনেকে।

মামলা দাখিলের বিষয়টি এডভোকেট আদিল মাহমুদ ভোলা নিউজ২৪ডটকম কে নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার প্রতিবাদে পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গত ৩১ জুলাই বিক্ষোভ সমাবেশ করে ভোলা জেলা বিএনপি। সমাবেশ চলাকালে পুলিশ ও বিএনপি নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষ হয়।এ সময় গুলিতে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম নিহত হন।

এ ঘটনায় বিএনপির আরও বেশ কয়েকজন নেতাকর্মী আহত হন। আহতদের মধ্যে জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলমও ছিলেন।গতকাল বুধবার (৩ আগস্ট) বিকেলে তিনিও ঢাকার একটি হাসপাতালে মারা যান।

LEAVE A REPLY