মাদ্রাজ ইউপি চেয়ারম্যান প্রার্থী জসিমের মতবিনিময় সভা সমাবেশে পরিনত

0
46

সহীদুল ইসলাম,চরফ্যাশন,ভোলা নিউজ ২৪ ডটকম ।। নির্বাচনের তফসিল ঘোষনা না হলেও প্রার্থীদের প্রচারনা উপলক্ষে শোডাউন শুরু হয়েছে। নৌকা পেতে মরিয়া আওয়ামী লীগের সম্ভ্যাব্য প্রার্থীরা। আসন্ন ইউপি নির্বাচনে ভোলার চরফ্যাসনের চর মাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে নিজের প্রার্থীতা ঘোষণারউপলক্ষে মতবিনিময় সভা করেছে সাহাবুদ্দিন জসিম সরমান। এ উপলক্ষ্যে ইউনিয়নের দলীয় নেতা-কর্মী ও আপামর জনসাধারণের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেন মাদ্রাজ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাহাউদ্দীন জসিম সরমান ।

ভোলার চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ফাযিল(ডিগ্রি) মাদ্রাসার মাঠে আয়োজিত নির্বাচনী এ মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক ইউপি সচিব আবদুল গনি মিয়া । সভায় বক্তব্য দেন,মাদ্রাজ ইউপির সাবেক চেয়ারম্যান,চরফ্যাসন আদালতের জিপি এড. আমিনুল ইসলাম সরমান, অধ্যক্ষ হুমায়ন সরমান,এড. নাবিল সরমান, ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক জাফর ইকবাল দুলু জমাদার,১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম বশির,ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ মিয়া, শ্রমিক লীগ দেলোয়ার লাট, আওয়ামী লীগ সহ সভাপতি খন্দকার নুর মোহাম্মদ,যুবলীগের জাহাঙ্গীর আজম কেরানী, নেসার উদ্দীন মোল্লা,মাজেদ জমাদার, ছাত্রলীগের তরিকুল ইসলাম, আলমগীর মুন্সি, রায়সেল খান ও মাদ্রাজের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বাহাউদ্দীন জসিম সরমান।

এড. আমিনুল ইসলাম সরমান বলেন, মাদ্রাজ ইউনিয়নটি নদীগর্ভে চলে যাচ্ছিল, জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পি মাদ্রাজ বাসীকে নদী ভাঙ্গন থেকে রক্ষায় যথাযথ ব্যবস্থা করেছেন। এই মত বিনিময় সভা থেকে এম,পি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর কাছে দাবী জানাচ্ছি আসন্ন ইউপি নির্বাচনে বাহাউদ্দীন জসিম সরমান কে নৌকা প্রতীক দিয়ে মাদ্রাজ বাসীকে সম্মানিত করার জন্য। তিনি আরো বলেন, এম,পি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব যদি অনুমতি দেন আমার নিরপেক্ষ প্রতীক নিয়ে নির্বাচন করবো ইনশাআল্লাহ।

ঐতিহ্যবাহী সরমান পরিবারে পর্যায়ক্রমে দাদা, বাবা, ভাই অবশেষে আমাকে ভোট দিয়ে আপনারা এই চর মাদ্রাজ ইউনিয়নের চেয়ারম্যান করেছেন মাদ্রাজবাসীর সেবা করার জন্য। আমরা সরমান পরিবার আপনাদের কাছে কৃতজ্ঞ। সাবেক চেয়ারম্যান ও সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী জসিম সরমান বলেন, আমাকে আপনারা চর মাদ্রাজের মানুষ একবার চেয়ারম্যান নির্বাচিত করেছেন, এবারোও আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে আধুনিক চরফ্যাসনের রূপকার আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পি’র সমর্থন পেলে আবারও চেয়ারম্যান নির্বাচিত হবো, ইনশাআল্লাহ। অতীতের মতো আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পি’র প্রতিনিধি হিসেবে এবারোও আপনাদের পাশে থেকে কাজ করতে আমি দৃঢ় প্রতিজ্ঞ।

এ সময় শত শত লোক নৌকার প্রার্থী হিসেবে জসিম সরমানকে পেতে হাত তুলে সমর্থন জানান । তিনি আরো বলেন, আপনারাই আমার দাদা, বাবা, এবং বড় ভাই কে এবং সর্বশেষ আমাকে চেয়ারম্যান নির্বাচিত করছেন এবং আবারও করতে চান। আমাকে চরফ্যাসন মনপুরার উন্নয়নের মহানায়ক জননেতা আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম,পি মহোদয় বিগত সময় যে দায়িত্ব দিয়েছেন তা সঠিকভাবে পালনের চেষ্টা করেছি বলেই প্রিয় নেতার কাছ থেকে দলীয় প্রতিক নৌকার মনোনয়ন পেয়ে সামনের দিনগুলোতে মাদ্রাজবাসীর আরো সেবা করার দৃঢ় প্রত্যাশা করি।

LEAVE A REPLY