চরফ্যাশনে শশীভূষনে ৮০পিস ইয়াবাসহ আটক-৩

0
455

সেলিম রানা/চরফ্যাশন প্রতিনিধি/ভোলা নিউজ ২৪ ডট নেট: ভোলা জেলার চরফ্যাশন উপজেলা শশীভূষণ থানার  হাজারিগঞ্জ ৩ নং ওয়ার্ড থেকে ৮০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে থানা পুলিশ।

থানা সুত্র জানায়, ৮ই নভেম্বর রাত অনুমান ২টায় গোপন সংবাদের ভিত্তিতে শশীভূষন  থানার  উপ-পরিদর্শক গোলাম মাওলা কার সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে হাজারিগঞ্জ ৩ নং ওয়ার্ডের একটি বাগান  থেকে  নূরনবী (৩৫),পিতা: সাদেক বেপারী,মাকসুদ (৩২), পিতা: মালেক ডুবাই, সোহাগ (৩৩) পিতা: মৃত আ: রশিদ কে ৮০ পিস ইয়াবাসহ আটক  করে।

স্থানীয়রা জানায়, গ্রেফতারকৃতরা  দ্বীর্ঘ দিন যাবত চরফ্যাসন উপজেলা,শশীভূষণ ও দক্ষিন আইচা থানার বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ কাজে নিয়োজিত ছিল এবং এলাকার যুব সমাজের মধ্যে মাদকের ভয়াল বিস্তার ছড়িয়ে দিয়ে তার অপকর্মের ব্যাবসা চালিয়ে আসছিল।  তাদের গ্রেফতারের খবরে এলাকায় স্বস্তি নেমে আসে ।

শশীভূষন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হানিফ সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা নিউজ ২৪ ডট নেট কে বলেন, গ্রেফতারকৃতর দের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে (মামলা নং-(৩)তারিখ- ০৯/১১/১৭ইং)মামলা দায়ের করে বৃহস্পতিবার  তাদেরকে আদালতে  প্রেরন করা হয়েছে  ।

LEAVE A REPLY