ভোলায় এসএসসি-এইচএসসি ৯/১১ ব্যাচের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলন মেলা অনুষ্ঠিত

0
519

সিয়াম আহমেদ,ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় এসএসসি-এইচএসসি ৯/১১ব্যাচের আয়োজনে সারা বাংলাদেশে ও বিদেশে এক যোগে ‘দি ইনভিন্সিবল’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার ভোলা শহরের চিলি চাইনিজ রেস্টুরেন্টে দি ইনভিন্সিবল এসএসসি-এইচএসসি ৯/১১ ব্যাচের প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলন মেলা অনুষ্ঠিত হয়। বন্ধুত্ব দৃঢ় হোক সহযোগিতার বন্ধনে এই স্লোগানে কেক কাটা, পরিচয় পর্ব, গান ও কবিতা আবৃত্তি মধ্য দিয়ে জাকজমকভাবে অনুষ্ঠান শেষ করেন।


তারা বলেন, এই প্রতিষ্ঠা বার্ষিকী থেকে আমাদের আগামী দিনে অসহায় মানুষকে সহোযোগিতা করা ও রক্তদান কর্মসূচি পালন করবো। সে সময় গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা নিউজ-২৪ডটকম এর নির্বাহী সম্পাদক হেল্প এন্ড কেয়ার প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন অমি।
তিনি বলেন, তোমাদের দেখে অনেক ভাল লাগছে তরুন প্রজন্মের তোমরা কাধে কাধ মিলিয়ে অসহায় মানুষের এবং দেশের জন্য কাজ করবে আশা করি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, মোঃ রাফসান তৌহিদ (গোলদার) অনুষ্ঠানে জেলা ৯/১১ আয়োজক কমিটিতে ছিলেন, রুবেল ফকির, মোঃ তুহিন মুসা, মোঃ শুভ ডেনিশ, মোঃ সাইফ শামিম, জুয়েল, ফারুকসহ জুমুর, প্রিয়া, মিষ্টি, শিমা, শিমুসহ ভোলা জেলার সকল ৯/১১ বন্ধুরা।

LEAVE A REPLY