বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার ভোলার সরকার মোহাম্মদ কায়সার

0
246

রাকিব উদ্দিন অমি।। বরিশাল রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছে ভোলার সরকার মোহাম্মদ কায়সার। তার সফলতায় অভিনন্দন জানিয়েছে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিরা। একই সাথে আরো সফলতার আশাও জেলাবাসীর।

১৮ আগস্ট সকালে বরিশাল রেঞ্জ অফিস এর সম্মেলন কক্ষে জুলাই মাসের মাসিক অপরাধ পর্যালোচনা বিষয়ক সভা বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, বিপিএম (বার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় রেঞ্জাধীন জেলা সমূহের মধ্যে মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন সূচকে চৌকস নেতৃত্ব, কর্মদক্ষতা ও কর্মক্ষমতা প্রদর্শন এবং আইন শৃংখলা রক্ষায় গুরুত্বপূর্ন বিষয় ভূমিকা পালন উপর ভিত্তি করে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত করা হয়। সার্বিক বিষয় সফলতার সাথে সম্পন্য করায় রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ভোলার সরকার মোহাম্মদ কায়সারকে নির্বাচিত করা হয়।

তার এই সফলতা শুধু তারই নয়,এটা ভোলার জন্য গর্বের। তিনি ভোলার আইনশৃংখলা ও মাদক উদ্ধারে সফলতা পেয়েছেন। তার এই সফলতার খবরে গরম হয়ে উঠে সোস্যাল মিডিয়া পাড়া। একে একে অভিনন্দন জানাতে থাকে সকলেই। তবে অভিযান আরো বেগবান করার আশাও প্রকাশ করেন অনেকেই।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক, সদর সার্কেল ভোলা বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার ও এস আই (নিঃ) মোঃ হাবিবুর রহমান জেলা গোয়েন্দা শাখা, ভোলা বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত হওয়ায় তাদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল।

সভায় এ কে এম এহসান উল্লাহ, অতিরিক্ত ডিআইজি, বরিশাল রেঞ্জ, বরিশাল ও রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপারসহ রেঞ্জ অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY