চরফ্যাশনে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে আহত-২২

0
15

নাফিজ পাটোয়ারী,চরফ্যাশন প্রতিনিধি ।। ভোলার চরফ্যাশনে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে প্রায় ২২ যাত্রী আহত হয়েছে।

বুধবার  দুপুরে চরফ্যাশন উপজেলার   চরফ্যাশন-শশীভূষণ সড়কের এওয়াজপুর ইউনিয়নের পানিরকল রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর তিনজনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে এবং একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । তবে প্রাথমিকভাবে তাদেন নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেস্টা চালাচ্ছে ফায়ার সার্ভিস ও পুলিশ দুটি দল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শশীভুষন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমিন জানান, দুপুরের দিকে চরফ্যাশন থেকে ইলিশা পরিবহনের ভোলা ব- ০৫০০৫৪ নাম্বারের একটি বাস দক্ষিন আইচার দিকে যাচ্ছিল। এ সময় ওই সড়কের পানির কল এলাকায় এসে কাসটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদো পড়ে যায়।এতে প্রায় ২২ জন যাত্রী আহত হয়েছে। দুর্ঘটনা কবরিত বাসটি উদ্ধারের চেস্টা চালাচ্ছে চরফ্যাশন ফায়ার সার্ভিস ও থানা পুলিশ।

চরফ্যাশন হাসপেতালের স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শোভন বশাক বলেন, দুর্ঘটনি কবলিত বাসের ৩ যাত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন। এরমধ্যে ১ জনের অবস্থা গুরতর হওয়ায় তাকে বরিশাল রেফার করা হয়েছে।

LEAVE A REPLY