বিয়ের পর ভাড়া করা বাসায় উঠবেন ভিকি-ক্যাটরিনা

0
7

ভোলা নিউজ২৪ডটকম।। নিজেদের বিয়ে নিয়ে এখনো মুখে কুলুপ এঁটে বসে আছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। কিন্তু তাতে কী! আসর থেকে পোশাক—ফাঁস হয়ে যাচ্ছে বিয়ের অনেক খবরই। বিয়ের পর কোথায় ভালোবাসার বাসা বাঁধতে চলেছেন বলিউডের এই প্রেমিক যুগল, তাও এবার আলোচনায় উঠে এসেছে।
বলিউডে খবর, আগামী ডিসেম্বরেই বিয়ে করতে চলেছেন ভিকি আর ক্যাটরিনা। নিজেদের নতুন বাসার সন্ধানে ছিলেন এই হবু দম্পতি। এখন তাঁরা স্বপ্নের বাসার সন্ধান পেয়েছেন বলে খবর। মুম্বাইয়ের জুহু এলাকায় তাঁরা অত্যন্ত বিলাসবহুল রাজমহল অ্যাপার্টমেন্টের আটতলার একটা ফ্ল্যাট ভাড়া নিয়েছেন বলে জানা গেছে।

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা
ইনস্টাগ্রাম

দেওয়ালির মধ্যেই ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন বলে খবর। আর এই বাগদানের আসর বসেছিল ক্যাটরিনার কাছের বন্ধু খ্যাতনামা চিত্র পরিচালক কবির খানের বাসায়।

আর এই অ্যাপার্টমেন্টেরই এক বিল্ডিংয়ে আনুশকা শর্মা আর বিরাট কোহলি থাকেন। তাই খুব শিগগির আনুশকার প্রতিবেশী হতে চলেছেন তাঁর প্রিয় বান্ধবী ক্যাটরিনা।

 ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন

ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন

জানা গেছে, ৬০ মাসের জন্য ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন ভিকি। এর মানে ভিকি আর ক্যাটরিনা এই ফ্ল্যাটে আগামী পাঁচ বছর থাকার কথা ভাবছেন। আর এ কারণে আগামী তিন বছর তাঁদের প্রতি মাসে ৮ লাখ রুপি ভাড়া দিতে হবে। এরপর চতুর্থ বছর ৮ দশমিক ৪ লাখ রুপি, আর শেষ অর্থাৎ পঞ্চম বছর ৮ দশমিক ৮ লাখ রুপি ভাড়া দেবেন তাঁরা। ভিকি আর ক্যাটরিনা এই বাসার জন্য প্রায় ৫ কোটি রুপি ভাড়া দেবেন।

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। সেই খবর ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্ত ক্যাট। আর তাই নাকি ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছেন না।

ক্যাটরিনা– ভিকি

ক্যাটরিনা– ভিকি

খবর যে এই ফ্ল্যাটের জন্য ইতিমধ্যে ১ দশমিক ৭৫ কোটি রুপি নিরাপত্তা জামানত দিয়েছেন ভিকি। এই বলিউড নায়ক এ বছরের জুলাই মাসে ফ্ল্যাটটি বুক করেছিলেন। এখন দেখার অপেক্ষা, তাঁরা নতুন এই বাসায় কবে থেকে থাকতে শুরু করেন।

ভিকি কৌশল

ভিকি কৌশল

দেওয়ালির মধ্যেই ভিকি আর ক্যাটরিনা একে অপরকে আংটি পরিয়ে বাগদান পর্ব সেরে ফেলেছেন বলে খবর। আর এই বাগদানের আসর বসেছিল ক্যাটরিনার কাছের বন্ধু খ্যাতনামা চিত্র পরিচালক কবির খানের বাসায়। কবির আবার ক্যাটের রাখিভাই।

এখন পর্যন্ত খবর যে ক্যাট আর ভিকি রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’-এ মালাবদল করবেন।

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের রোমান্সের খবর নিয়ে দীর্ঘদিন ধরে বিটাউনে নানা ফিসফাস শোনা যায়

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের রোমান্সের খবর নিয়ে দীর্ঘদিন ধরে বিটাউনে নানা ফিসফাস শোনা যায়

বিয়ের খবরটা আদ্যোপান্ত গোপন রাখতে চেয়েছিলেন ক্যাটরিনা। সেই খবর ফাঁস হয়ে যাওয়ায় বেশ বিরক্ত ক্যাট। আর তাই নাকি ইন্ডাস্ট্রির কিছু বন্ধুকে বিয়েতে আমন্ত্রণ জানাচ্ছেন না। গণমাধ্যমের হাত থেকে রক্ষা পেতে শেষ মুহূর্তে বিয়ের ঠিকানা বদলাতে পারেন ভিকি আর ক্যাট, এমন খবরও শোনা যাচ্ছে। এখন পর্যন্ত খবর যে ক্যাট আর ভিকি রাজস্থানের সওয়াই মাধোপুরের ‘সিক্স সেনসেস ফোর্ট বাওয়ারা রিসোর্ট’-এ মালাবদল করবেন।

LEAVE A REPLY