দৌলতখানে বিনামূল্যে স্কুল ড্রেস পেল শতাধিক শিক্ষার্থী

0
276

আদিল হোসেন তপু,ভোলা নিউজ২৪ডটকম॥ ভোলায় ঐতিহ্যবাহী‌ দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০৩ জন মেধাবী শিক্ষার্থীর মা‌ঝে বিনামূল্যে স্কুল ড্রেস বিরতণ ক‌রা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার দুপু‌রে দৌলতখান সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য় প্রাঙ্গনে বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী‌দের সংগঠন অ্যালামনাই এ‌সো‌সি‌য়েশনের উদ্যোগে এ স্কুল ড্রেস বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ‌বিদ্যাল‌য়ের প্রধান শিক্ষক দ্বীপক হালদা‌রের সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তি‌থি হিসেবে উপস্থিত ছি‌লেন, বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী ও ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের ভূ‌গোল ও প‌রি‌বেশ বিভাগের অধ্যাপক নুরুল ইসলাম না‌জেম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় অ্যালামনাই এ‌সো‌সি‌য়েশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কর্নেল (অব) মো. ফরিদ উদ্দিন, স্থানীয় কমিটির সভাপতি আবু তাহের হাওলাদার, দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার জীতেন্দ্র কুমার নাথ, উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম খান, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুসহ প্রতিষ্ঠানের সাবেক ও বর্তমান শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ।
এ সময় বক্তারা ব‌লেন, আজ‌কের শিক্ষার্থীরা আগামী দি‌নের জা‌তি গঠ‌নের কা‌রিগর। তাই প্র‌তি‌টি শিক্ষার্থী‌কে মনযোগ দিয়ে পড়াশুনা কর‌তে হ‌বে। দৌলতখান সরকা‌রি উচ্চ বিদ্যাল‌য়ের অ‌নেক শিক্ষার্থী বর্তমা‌নে অ‌নেক সরকারি ও বেসরকা‌রি উচ্চ পর্যা‌য়ে কর্মরত থে‌কে দে‌শের মূখ উজ্জল ক‌রে‌ছে। তাই তোমা‌দেরকেও ভালভা‌বে পড়াশুনা করে মানুষের মত মানুষ হতে হবে।

LEAVE A REPLY