হালিমা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

0
609

এম শাহরিয়ার জিলন/ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলার উত্তরের মেয়েদের একমাত্র বিদ্যাপিঠ হালিমা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজে একাদশ শ্রেণীতে ভর্তিকৃত ছাত্রীদের বরণ উপলক্ষে ‘নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৮’ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (০১ জুলাই) সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গভর্নিং বডির সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মোজাহেদুল হক এমরান তালুকদার।
হালিমা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ টিপু সুলতান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গভর্নিং বডির সদস্য রুজবিন রহমান মুকুল তালুকদার, বীর মুক্তিযোদ্ধা মীর আলী আহাম্মদ, গুপ্তমুন্সী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জামাল উদ্দিন বাহার, সহকারী শিক্ষক মাওঃ বিল্লাল হোসেন, ইসলামের ইতিহাসের সহকারী অধ্যাপক মোঃ সফিকুল ইসলাম, পৌরনীতি ও সুশাসনের সহকারী অধ্যাপক সহকারী আকতারা বেগম, ব্যবসা সংগঠন ও ব্যবস্থাপনার প্রভাষক আবুল কাশেম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রভাষক সিরাজুল ইসলাম। অভিভাবকদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, মফিজিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আলমগীর হোসেন, গ্রামীন সমাজ কল্যাণ পাঠাগারের উপদেষ্টা ডাঃ মেহেদী হাসান কামাল। সমাজ বিজ্ঞানের প্রভাষক মাহাবুবুর রহমান শাহিনের সঞ্চালনায় এসময় কলেজের শিক্ষক/শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক ও গভর্নিং বডির সদস্যগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, মোসাঃ সাদিয়া আক্তার। এসময় হালিমা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজের সর্বোচ্চ উপস্থিতি নির্বাচিত ২৫জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। এসময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। এ বছর কলেজে রেকর্ড ৩০০ ছাত্রী ভর্তি হয়েছে বলে কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন।
আলোচনা শেষে হালিমা খাতুন গালর্স স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষিকা নাছিমা শিরিন তুলির নেতৃত্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় গান পরিবেশন করে মঞ্চ মাতিয়ে রাখেন, ভোলার জনপ্রিয় সংগীত শিল্পী তালহা তালুকদার বাধন ও তার দল।

LEAVE A REPLY