ভোলায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনার মূল আসামী গ্রেপ্তার

0
408

আদিল হোসেন তপু/ভোলা নিউজ ২৪ ডট নেট : ভোলায় চাঞ্চল্যকর স্কুল ছাত্রীকে এসিড নিক্ষেপের ঘটনায় মূল আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসিড নিক্ষের ঘটনার ১১দিন পর শনিবার (২৬ মে) ভোর রাত সদরের দক্ষিন দিঘলদী ইউনিয়নের বালিয়া গ্রাম থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত নাম মহব্বত হোসেন অপু। সে স্থানীয় মানিক হাওলাদারের ছেলে ও ভোলা সরকারি কলেজের অনার্স ১ বর্ষের ছাত্র। পুলিশের জিজ্ঞাসাবাদে অপু এসিড নিক্ষেপের দায় স্বীকার করেছে।
শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন ভোলার পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন। তিনি আরো জানান, প্রেম সংক্রান্ত কারনে এ এসিড নিক্ষেপের ঘটনা ঘটেছে। জিজ্ঞাসাবাদে অপু পুলিশকে জানিয়েছে, কয়েকদিন আগে স্কুল ছাত্রী তাজিন আক্তার মালার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তার। পরে সে জানতে পারে মালার সাথে এক বছর আগে থেকে আরো দুটি ছেলের সম্পর্ক রয়েছে। এনিয়ে উভয়ের মধ্য বাক-বিতন্ডা হলে দুইজনের মধ্যে কথা বলা বন্ধ হয়। ৫দিন পর প্রেমিকা মালা সরি বলে আবার অপুর সাথে প্রেমে জড়ায়। এক পর্যায়ে মালার একাধিক প্রেম নিয়ে মানুসিকভাবে ভেঙ্গে পড়ে এবং মালাকে এসিড নিক্ষেপ করে অপু। পুলিশ সুপার জানান, ডিজিটাল পদ্ধতি ও গভীর তদন্ত করেই পুলিশ মূল আসামীকে গ্রেপ্তার সক্ষম।
উল্লেখ, গত ১৪ মে গভীর রাতে নিজ করে ঘুমন্ত অবস্থায় স্কুল ছাত্রীকে টার্গেট করে জানালা দিয়ে এসিড ছুড়ে মারে অপু। এসিডে মালা ও তার বোন মারজিয়া আক্রান্ত হয়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৪(১)/৩০ ধারায় একটি মামলা দায়ের করা হয়।

LEAVE A REPLY