ভোলার লালমোহন থানা থেকে হ্যান্ডকাপ পড়া অবস্থায় আসামী পালানোর ৪ঘন্টা পর আটক

0
2170

লালমোহন প্রতিনিধি ॥ ভোলার লালমোহন থানা থেকে হ্যান্ডকাপ পড়া অবস্থায় মোঃ সুমন (৩৮) নামের ডাকাতি মামলার এক আসামী পালানোর ৪ঘন্টা পর আটক করেছে পুলিশ। রবিবার সকাল সোয়া ৯টার দিকে থানার বাথরুমের ভেন্ডিলেটর ভেঙে সে পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে তাকে পূণরায় আটক করে। সুমন ওই উপজেলার কলেজ পাড়া এলাকার রফিজলের ছেলে।

পুুলিশ ও স্থানীয়রা জানান, গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাতে লালমোহন পৌরসভার কলেজ গেট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে সুমনকে আটক করে পুলিশ। এ সময় পালিয়ে গেছে সুমনের আরো ৩সঙ্গী। আটককৃত সুমনের কোমড়ে একটি গরু জবাইয়ের ছোঁড়া পাওয়া যায়। তার বিরুদ্ধে থানায় নিয়মিত ডাকাতির মামলা দায়ের করা হয়েছে। রবিবার তাকে আদালতে নেওয়ার পূর্বে সুমন সকাল সোয়া ৯টার দিকে থানার নিচে বাথরুমে যায়। বাথরুমে ডুকে ভেন্ডিলেটর ভেঙে হ্যান্ডকাপসহ পালিয়ে যায় সে। সুমনকে গ্রেপ্তারের জন্য পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালায়। পরে প্রায় সোয়া ১টার দিকে পুলিশ হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া সুমনকে থানা থেকে প্রায় দুই কলোমিটার দূরে উপজেলার চরভূতা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড থেকে গ্রেপ্তার করে।

খবরের সত্যতা স্বীকার করে লালমোহন থানার ওসি মোঃ হুমায়ুন কবীর দুপুরে জানান, পুলিশের হাত থেকে হ্যান্ডকাপসহ পালিয়ে যাওয়া ডাকাতি মামলার আসামী সুমনকে গ্রেপ্তার করতে পুলিশ সাড়াশি অভিযান চালায়। পরে সোয়া ১টার দিকে তাকে ফের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। তিনি আরো জানান, পুলিশের হাত থেকে পালানোর ঘটনায় তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করে তাকে ভোলার আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY