গোপালগঞ্জে ওবায়দুল কাদের ‘ফখরুল সাহেব, আপনাদের মিটিংয়ে কেউ ডিস্টার্ব করবে না’

0
2

দেশের পরিস্থিতি সম্পর্কে ওবায়দুল কাদের বলেন,বাংলাদেশ এখনো অনেক রাষ্ট্র থেকে ভালো আছে। শেখ হাসিনা যত দিন আছেন, বাংলাদেশ তত দিন ভালো থাকবে। শেখ হাসিনার সরকার আরেকবার দরকার।

এর আগে আজ সকালে জেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগের নেতা–কর্মীদের খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে দেখা গেছে। মাঠে বসার জন্য পাঁচ হাজার চেয়ার রাখা হয়েছে। সকাল সাড়ে ৯টার দিকে মাঠের সব কটি চেয়ার পূর্ণ হয়ে যায়। সম্মেলনে আসা নেতা-কর্মীদের বেশির ভাগই হলুদ, সাদা, গোলাপীসহ বিভিন্ন রঙের টি-শার্ট আর টুপি পরে এসেছেন। সকাল ১০টার দিকে গোপালগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মুহাম্মাদ ফারুক খান সম্মেলনস্থলে আসেন।

দলীয় সূত্রে জানা গেছে, প্রায় সাড়ে সাত বছর পর গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। এ উপলক্ষে পুরো শহর সেজেছে নতুন সাজে। সড়কগুলোয় নির্মাণ করা হয়েছে তোরণ। সব জায়গায় শোভা পাচ্ছে ব্যানার-পোস্টার। ২০১৫ সালের ১১ নভেম্বর সর্বশেষ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে চৌধুরী এমদাদুল হককে সভাপতি ও মাহাবুব আলী খানকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এর এক বছর পর ৭১ সদস্যবিশিষ্ট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY