ভোলায় আলী নগর ইউনিয়নে ৩৭০ শিক্ষার্থীর মাঝে স্কুলব্যাগ বিতরন

0
382

আদিল হোসেন তপু ভোলা নিউজ ২৪ ডটনেট :স্কুল থেকে ঝরে পড়ার হার কমিয়ে আনার লক্ষ্যে নিয়ে ভোলা সদর উপজেলার দক্ষিন আলী নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৭০ জন শিক্ষার্থী মাঝে স্কুলব্যাগ বিতরন করা হয়। সোমবার (১০ই মার্চ) আলীনগর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান বশীর আহম্মেদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই ব্যাগ বিতরন করেন।
ইউনিয়নের এল জি এসপি-৩ (২০১৬-১৭) অর্থ বৎসর এর বাজেট থেকে দুই লক্ষ প াশ হাজার টাকা ব্যায়ে ১ম শ্রেনী হতে ৫ম পর্যন্ত ৩৭০ ছাত্র- ছাএীর মাঝে স্কুলব্যাগ বিতরন করা হয়।
এর আগে স্কুলের শিক্ষার্থীদের মাঝে ব্যাগ বিতরন এর আনুষ্ঠানিক কার্যক্রমের উদ্ধোধন করেন- বানিজ্য মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহাম্মদ। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা আওয়ামীলীগের সাংঠনিক সম্পাদক মইনুল হোসন বিপ্লব ।
আলী নগর ইউনিয়নের চেয়ারম্যান বশীর আহম্মেদ বলেন, আমরা চাই প্রত্যেক শিশু স্কুলে যাক। পড়াশোনা করুক। কেউ যেন অল্প বয়সে স্কুল থেকে ঝড়ে না পরে। তাই আমাদের ইউনিয়নের এল জি এসপি-৩ প্রকল্পের মাধ্যমে একটি স্কুলে শিক্ষার্থীদের মাঝে ব্যাগ বিতরন করেছে। ভবিষৎতে ইউনিয়েন সব স্কুলের শিক্ষার্থীর মাঝে ব্যাগ সহ বিভিন্ন কার্যক্রম আমরা হাতে নিবো। এর মাধ্যমে স্কুলের শিক্ষার্থী আরো বিদ্ধি পাবে বলে মনে করি।

 

LEAVE A REPLY