ফাইনালে বাংলাদেশ হেরে যাওয়ায় ভোলার এক ক্রিকেট প্রেমির মৃত্যু

0
1022

এম শাহরিয়ার জিলন, ভোলা নিউজ ২৪ ডটনেট :ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল খেলায় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতের কাছে বাংলাদেশ হেরে যাওয়ায় স্ট্রোক করে মোঃ মনির হোসেন (৪০) নামের এক ক্রিকেট প্রেমি মারা গেছেন। রোববার (১৮ মার্চ) রাতে খেলা শেষে মনির স্ট্রোক করলে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন।
জানা গেছে, ঢাকাস্থ ভোলা সদর উপজেলা সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীর এর গুলশানস্থ বাসায় তার গাড়ির ড্রাইভার ভোলা শিবপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ মনির হোসেন বাংলাদেশ ও ভারতের ফাইনাল খেলা দেখছিলেন। শ্বাসরুদ্ধকর ফাইনাল খেলায় বাংলাদেশ হেরে যাওয়ায় মনির সহ্য করতে না পেরে স্ট্রোক করেন। এসময় তার নাক ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছিলো। তাৎক্ষনিক তাকে তার সহযোগীরা উদ্ধার করে প্রথমে শাহাবুদ্দিন হাসপাতাল ও পরে মহাখালী মেট্রোপলিটিন হাসপাতালে ভর্তি করে। পরে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
উল্লেখ্য, মনির হোসেন ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের বাসিন্দা। সে দীর্ঘ ১০ বছর যাবৎ বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গীরের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে মনির ২ মেয়ে, ১ ছেলে সহ বহু আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

 

LEAVE A REPLY