চরফ্যাশনে সন্ত্রাসী হামলায় যুবলীগের দুইজন আহত

0
301
দুলার হাট থানা প্রতিনিধিঃ  ভোলার চরফ্যাশন উপজেলার নুরাবাদ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. হাসান (৪০) ও যুবলীগ নেতা মো. জয়নাল(৩২) কে কুপিয়ে জখম করেছে একদল অস্রধারী সন্ত্রাসী। আহতদের বাড়ি নুরাবাদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডে।
আহতরা অভিযোগ করেন,শনিবার সন্ধ্যার পর পূর্বশত্রুতারজের ধরে ইউনিয়নের চাপরাশি বাড়ির দরজায় স্থানীয় আবুল বাশার চাপরাশির ছেলে মুরাদ, ফুয়াদ ও রাজিবসহ একদল সন্ত্রাসী চাপাতি নিয়ে তাদের উপর হামলাচালায়। এতে জয়নালের বুক ও হাতে এবং হাসানের পিঠে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়।
হামলার শিকার জয়নাল ও হাসানের ভাতিজা মো. কামরুল জানান, সন্ধ্যায় হাজিরহাট বাজারথেকে হাসান ও জয়নাল মোটরসাইকেল যোগে বাড়ি যাচ্ছিল। এসময় তারা চাপরাশি বাড়ির দরজায় আসলে আবুল বাসার চাপরাশির ছেলে মুরাদ, ফুয়াদ ও রাজিবের নেতৃত্বে একদল অস্রধারী সন্ত্রাসী চাপাতি দিয়ে এলোপাথারি কুপিয়ে দুজনকেই গুরুতর জখম করে। একপর্যায়ে সন্ত্রাসীদের চাপাতির কোপে তারা দিশেহারা হয়ে পাশের একটি বাড়িতে দৌড়েপালাতে গেলে পিছন দিক থেকে সন্ত্রাসীরা তাদেরকে গুলি করে। পরে তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধারকরে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
কামরুল আরও জানায় হামলাকারী মুরাদ বিভিন্ন সময়ে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। এবং মুরাদের নামে চাঁদাবাজি, ধর্ষণ ও মারামারি মামলাসহ চরফ্যাশন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।
এব্যাপারে অভিযুক্ত মুরাদের ফোনে একাধিকবার চেষ্টা করেও তার ফোন বন্ধ পাওয়াযায়।
চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশালে পাঠানো হয়েছে। এবং অভিযুক্তদেরকে আসামীকরে থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY