নিষেধাজ্ঞার ১২ দিন পরেও চাল পায়নি পূর্ব ইলিশার জেলেরা॥ বাণিজ্যমন্ত্রীর অসন্তোষ

0
382

আদিল হোসেন তপু:ভোলা নিউজ ২৪ ডটনেট :মার্চ-এপ্রিল দুই মাস ভোলার অভয়াশ্রমে মাছ ধরায় নিযেধাজ্ঞা থাকায় মৎস্য বিভাগ জেলেদের জন্য ৪০ কেজি করে চাল বিতরণের প্রনোদনা দিলেও সদর উপজেলার পূর্ব ইলিশার জেলেরা এখনো সেই চাল পায়নি। বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ গত শনিবার সন্ধ্যায় পূর্ব ইলিশায় স্বেচ্ছাসেবকলীগের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হওয়ার পর স্থানীয়রা তাঁর কাছে এ ব্যাপারে অভিযোগ করলে তিনি গভীর অসন্তোষ প্রকাশ করেন।
মৎস্য বিভাগ সূত্রে জানা গেছে, তিন সপ্তাহ আগে পূর্ব ইলিশা ইউনিয়নের জন্য বরাদ্দকৃত ৬৪ মেট্রিকটন চাল সদর উপজেলা থেকে ৭ নং ওয়ার্ড সদস্য ফখরুল গ্রহণ করেন কিন্তু চেয়ারম্যান হাসনাইন আহমেদ হাসান মিয়া চাল বিতরণে কোন উদ্যেগ গ্রহণ না করায় নিষেধাজ্ঞার ১২ দিন পার হলেও এখনো সেই চাল বিতরণের ব্যবস্থা নেয়া হয়নি।
এছাড়া জানুয়ারী মার্চ প্রান্তিকের বিধাব, পঙ্গু ও বয়স্কভাতার টাকা ইউনিয়ন পরিষদের অনুকুলে ৩ মাস আগে দেয়া হয়েছে। অথচ এখন পযর্ন্ত উপকারভোগীরা ভাতার টাকা পায় নি। এতে চরম ক্ষোভ বিরাজ করছে তাদের মাঝে। এব্যাপারে চেয়ারম্যান হাসনাইন আহমেদ হাসান মিয়াকে একধিকবার তার মোবাইল নম্বরে চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি

LEAVE A REPLY