শহরেই নয় প্রত্যন্ত চরাঞ্চলেও শিক্ষা ব্যবস্থার উন্নয়ন হয়েছে- এমপি শাওন

0
538

দুলাল পাটওয়ারী, লালমোহন প্রতিনিধি ।। লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ক্ষমতায় আসে তখন শুধু শহরে নয় গ্রাম ও প্রত্যন্ত চরাঞ্চলে শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। সকাল ১১ টায় লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের বিচ্ছিন্ন চর কচুয়াখালীতে শহীদ আওলাদ হোসেন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধনকালে এসব কথা বলেন এমপি শাওন।
তিনি আরও বলেন আমি শুধু এই চর নয় লালমোহন তজুমদ্দিনের সকল চরের বাসিন্ধাদের কোমলমতি শিশুদের শিক্ষার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। কোন শিশু যেন শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয় তা নিয়মিত ভাবে মনিটর করছি। এমনকি আমি নিজেও কয়েকটি স্কুলে হঠাৎ ভিজিট করেছি। আমি চাই এই লালমোহন তজুমদ্দিনের সকল শিশু শিক্ষার অধিকার থেকে যেন তারা বঞ্চিত না হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক দিদারুল ইসলাম অরুন, সাবেক ভাইস চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম রিপন, প্রাথমিক শিক্ষা অফিসার জালাল আহমেদ প্রমূখ।

LEAVE A REPLY