করোনা রোগীদের ফল উপহার দিলো ভোলা জেলা ছাত্রলীগ

0
5

ভোলা নিউজ২৪ডটকম।। ভোলায় ফল উপহারের মধ্য দিয়ে করোনা রোগীদের পাশে দাড়ালো ভোলা জেলা ছাত্রলীগ। সিভিল সার্জনের কার্যালয়ে ভোলা জেলা ছাত্রলীগর নেতৃবৃন্দরা নবাগত সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামানের হাতে করোনা রোগীদের জন্য ফল উপহার তুলে দেন।

রবিবার সকাল সাড়ে ১০টায় সিভিল সার্জনের কার্যালয়ে করোনা রোগীদের জন্য ফল উপহার তুলে দেয়ার লক্ষ্যে উপস্থিত হয় ভোলা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
সে সময় সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামানের হাতে ভোলা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ৭০জন করোনা রোগীদের জন্য ফল উপহার তুলে দেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি রায়হান সহ ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

জেলা ছাত্রলীগ সভাপতি রাইয়ান আহম্মেদ বলেন ,এই করোনাকালীন সময়ে করোনা রোগীদের পাশে দাড়াতে পেরে আমরা খুবই আনন্দিত, তাদের পাশে দাড়ানোর জন্যই ভোলা জেলা ছাত্রলীগের এই ক্ষুদ্র প্রয়াস।

ডাঃ কে এম শফিকুজ্জামান বলেন, ছাত্রলীগের এই কার্যক্রমে আমি অত্যন্ত খুশি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা যে ধরনের উদাহরণ সৃষ্টি করল তা আমরা মনে রাখতে চাই।
তিনি আরো বলেন, ছাত্রলীগের পাশাপাশি যেন অন্যরাও করোণা রোগীদের পাশে দাঁড়ায়।

সে সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি, রায়হান আহম্মেদ,সহ-সভাপতি জাকারিয়া অমি,ইব্রাহিম উজ্জ্বল,সহ-সভাপতি, আহমেদ ফাহিম, সহ-সভাপতি ভোলা জেলা ছাত্রলীগ,ভোলা সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি নেওয়াজ শরীফ কুতুব, সালমান গোলদার, সাধারণ সম্পাদক, ভোলা সদর উপজেলা ছাত্রলীগ। জয়দেব চন্দ্র দে, সাংগঠনিক সম্পাদক ভোলা জেলা ছাত্রলীগ ও আনোয়ার হোসেন সুমন প্রমুখ।

LEAVE A REPLY