মনপুরায় নির্বাচন পরবর্তী সহিংসতা : স্কুল শিক্ষকের উপর হামলা : আতংকিত পরাজিত সমর্থকরা

0
22

মনপুরা প্রতিনিধি,ভোলা নিউজ ২৪ ডটকম :: মনপুরায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে সমর্থন ও ভোট দেওয়ায় স্কুল শিক্ষককে মারধর করেছে প্রতিপক্ষ আনারস প্রতীকের সমর্থকরা বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় এলাকায় চরম ক্ষোভের সৃস্টি হয়েছে।

অভিযোগে জানাযায়,উপজেলার চৌধুরী বাজার এলাকায় এ ঘটনা ঘটে। আহত স্কুল শিক্ষক মিলন চন্দ্র বিশ্বাস হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। সোমবার অনুষ্ঠিত মনপুরা উপজেলার হাজিরহাট ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী দ্বিপক চৌধুরীকে সমর্থন করে নৌকা প্রতীকে ভোট দিয়েছেন একই ইউনিয়নের স্কুল শিক্ষক মিলন চন্দ্র বিশ্বাস। নৌকার প্রতীকের সমর্থন করায় আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকরা বিজয়ের পর মিলন চন্দ্র বিশ্বাসের উপর ক্ষিপ্ত হয়। মিলন চন্দ্র হাজিরহাট ইউনিয়নের চৌধুরী বাজার এলাকায় আসলে আনারস প্রতীকের সমর্থক মিলন চন্দ্র দাস এর উপর অতর্কিত হামলা চালিয়ে মারধোর করে। তার চিৎকারে লোকজন এসে ঝড়ো হলে হামলাকারীরা চলে যায়। পরে স্থানিয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে যাওয়া হয়।

আহত মিলন চন্দ্র বিশ্বাস বলেন, আমি একজন স্কুল শিক্ষক। আমি আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী দ্বিপক চৌধুরীকে সমর্থন নিয়ে তার নির্বাচন করেছি এবং নৌকায় ভোট দিয়েছি। এই কারণে আনারস প্রতীকের বিজয়ী প্রার্থী নিজাম উদ্দিন হাওলাদারের সমর্থকরা আমাকে বাজারে পেয়ে মারধর করেছে। আমি এ ঘটনার সুষ্ঠ বিচার দাবী করছি। তবে নৌকার সমর্থকরা নির্বাচনের পর থেকেই আতংকে রয়েছে। অনেকেই নিজ ঘর থেকে বের হচ্ছে না।

হাজির হাট ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার বলেন, বিষয়টি মেম্বার প্রার্থীর সমর্থকদের নিয়ে হয়েছে।আমার সমর্থকরা হামলা করেনি। মেম্বার প্রার্থীদের মধ্যে এসব ঘটনা ঘটতে পাড়ে। এখানে নৌকা সমর্থন কিংবা আনারস প্রতীকের সমর্থনের কোন বিষয় নয়। বিষয়টি ভিন্ন খাতে নেওয়ার ষড়যন্ত্র করছে একটি মহল। আমার সমর্থকদের উপর শুরু থেকে হামলা করে আসলেও আমরা চুপ থেকেছি। আমি শান্ত চাই এলাকায়। সকলেই ভোট দিয়েছে আমাকে।

LEAVE A REPLY