শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে ভোলায় প্রতীকী অনশন ও মানবন্ধন

0
7

স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ ২৪ ডটকম।।  দেশের সব চলে অথচ চলছে না শুধু শিক্ষা প্রতিষ্ঠান। এভাবে আর বেশি দিন চলতে থাকলে শিক্ষার্থীরা বিপদগামী হবে। দ্রুত স্বাস্থ্যবিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান চালানোর স্বর্থে খুলে দিন। না হলে শিক্ষার্থীরা হবে বিপদগামী আর শিক্ষকদের পথে বসা ছাড়া কোন উপায় থাকবে না।

আজ বেলা ১১টায় বাংলাদেশ কিন্ডারকার্টের এসসোসিয়েশন ভোলা জেলা শাখা আয়োজিত মানববন্ধ ও প্রতীকী অনশনে উপস্থিত বক্তারা এসব কথা বলেন। ভোলা শহরের নতুন বাজারস্থ্য প্রেসক্লাব এর সামনে এই প্রতীকী অনশনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ আব্বাস উদ্দিন। এসময় বক্তব্য রাখেন.ভোলা প্রেসক্লাব সাধারন সম্পাদ অমিতাভ রায় অপু,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম সভাপতি ও এনটিভির স্টাফ রিপোর্টার মো: আফজাল হোসেন,সম্পাদক আব্দুল্লাহ মো: তাহের,ফয়জুন নেছা সোহেলী,মো: ঈসরাফিল আলম,অবিভাবক শিমুল চৌধুরী প্রমুখ।

শহরের বিভিন্ন শক্ষিা প্রতিষ্ঠানে শিক্ষক ও কর্মচারীরা ঘন্টাব্যপি অনশনে অঙশ গ্রহন করেন। এসময় বক্তারা বলেন,শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় এসব শিক্ষার্থীরা নানান ধরনের অপরাধের সাথে জড়িয়ে পরছে। একই সাথে সমাজে অপরাধ বৃদ্ধি পাচ্ছে। সরকার এর উচিত স্বাস্থ্যবিধির বিষয় কড়াকড়ি করে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া। না হলে শিক্ষা ব্যবস্থা চরম ব্যহত হবে। পরে ভোলা প্রেসক্লাব সাধারন সম্পাদক অমিতাভ রায় অপু ও বাংলাদেশ মফস্বর সাংবাদিক ফোরাম সভাপতি এবঙ এনটিভির স্টাফ রিপোর্টার মোঃ আফজাল হোসেন মরবত খাওযানোর মাধ্যমে প্রতীকী অনশন বঙ্গ করান।

LEAVE A REPLY