হেল্প এন্ড কেয়ারের উপহার পেয়ে হাঁসি ফুটেছে শিশুদের মূখে

0
14

ভোলা নিউজ২৪ডটকম ।।ভোলায় অসহায় ও সুবিধা বঞ্চিত পথ শিশুরাও ঈদের দিন খাবেন উন্নত খাবার। আর এসব খাদ্য সামগ্রী পেয়ে হাঁসি ফুটে উঠেছে পথ শিশুদের মূখে। আজ মঙ্গলবার (১১ মে) দুপুরে ভোলা প্রেসক্লাব মিলনায়তনে হেল্প এন্ড কেয়ার নামে একটি সংগঠন পথ শিশুদের মাঝে ঈদ উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

হেল্প এন্ড কেয়ার সামাজিক সংগঠন এর উপহার নিয়ে খুশি মনে বাড়ি যাচ্ছে শিশুরা

অনুষ্ঠানে ভোলা সদর উপজেলার অর্ধ শতাধিক পথ শিশুদের মাঝে ওই সংগঠনের উদ্যোগে পোলাউর চাল, ডাল, তেল, নুডুস, সেমাই, গুড়া দুধ, মুরগীসহ বিভিন্ন বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা।

উন্নত খাবার সামগ্রী পেয়ে পথ শিশু মোঃ রায়হান ও মোঃ শরীফ জানান, ঈদের দিন নামাজ শেষে সবার মত আমরাও সেমাই, নুডুস, পোলাউ, মাংস খাবো। এজন্য আমরা অনেক খুশি।

হেল্প এন্ড হেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রাকিব উদ্দিন অমি জানান,হেল্প এন্ড কেয়ার এটি একটি সামাজিক সংগঠন। আমরা সব সময় সুবিধা বঞ্চিত পথ শিশুদের নিয়ে কাজ করে যাচ্ছি।প্রতি ঈদেই আমরা বেড়িবাঁধে সুবিধাবঞ্চিত শিশুদের খাবার ঈদের নতুন পোশাক দিয়ে থাকি।আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, আমাদের মূল লক্ষ অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের চাহিদা পূরণ করে তাদের মূখে হাঁসি ফোটাবো।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ভোলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কণ্ঠে’র সম্পাদক এম হাবিবুর রহমান। এছাড়াও উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাধারন সম্পাদক ও আরটিভির, যুগান্তর  প্রতিনিধি অমিতাভ অপু, এনটিভির স্টাফ রিপোর্টর আফজাল হোসেন, যুগান্তর ও জিভি প্রতিনিধি এম হেলাল উদ্দিন, বাসস’ স্টাফ রিপোর্টর হাসনাইন আহমেদ মুন্না, বাংলা টিভি ও জাগো নিউজ প্রতিনিধি জুয়েল সাহা বিকাশসহ প্রমূখ।

LEAVE A REPLY