ভোলার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ করোনায় আক্রান্ত

0
35
ভোলা নিউজ২৪ডটকম।।ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ করোনায় আক্রান্ত হয়েছে।তাকে বিকেলে অ্যাম্বুলেন্সে করে ঢাকার নেওয়া হয়।
শুক্রুবার (৫মার্চ)দুপুরে ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ করোনা রির্পোট পজেটিভ আসলে তার সাস্থ্যর কথা চিন্তা করে অ্যাম্বুলেন্স করে ঢাকার উদ্দেশ্যে
নেওয়া হয়।
এ বিষয়ে ভোলা পুলিশ সুপার কার্যালয় সুত্রে জানাযায়, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ গত দুই মাস ধরে ঢাকায় পুলিশ লাইনে একটি ট্রেনিংয়ে অংশগ্রহণ করেন। ট্রেনিং শেষে গত ২৭ফেব্রুয়ারি ভোলায় এসে ভোলা পৌরসভা নির্বাচনে তার পেশাগত দায়িত্ব পালন করেন।গত ৪মার্চ রাত থেকে জ্বর অনুভব করলে ৫ মার্চ ভোলা সদর হাসপাতালে করোনা নমুনা পরীক্ষা করার জন্য যান।শুক্রুবার সকালে করোনা পজিটিভ রিপোর্ট আছে।তাৎক্ষণিক তিনি তার বাসায় আইসোলেশন এ থাকেন।তার স্বাস্থ্যের কথা চিন্তা করে ঢাকা পুলিশ লাইন হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,আমি গত দু’মাস ঢাকা ট্রেনিং শেষ করে ভোলায় এসে নির্বাচনের দায়িত্ব পালন করেছি।হঠাৎ করে গত দু’দিন ধরে জ্বর অনুভব করি।করোনা পরীক্ষা করালে।রিপোর্ট পজেটিভ আছে। গতকাল থেকে আমি আইসোলেশন এ ছিলাম। বর্তমানে আমি জ্বর অনুভব করছি। এছাড়া শ্বাসকষ্ট বা অন্য কোন সমস্যা নেই।উন্নত চিকিৎসার জন্য আমি ঢাকা পুলিশ লাইন হাসপাতাল যাচ্ছি।
এদিকে অল্প কিছুদিনে ভোলা যোগদানের পর থেকেই অসহায় মানুষের মন জয় করেছেন তিনি।তাই এই সৎ নিষ্ঠাবান পুলিশ অফিসারের করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে ভোলা জেলার বিভিন্ন সামাজিক সংগঠন রাজনৈতিক সংগঠন তার সুস্থ্যতার জন্য দোয়া করেন এবং অসুস্থতার জন্য দুঃখ প্রকাশ করেন।

LEAVE A REPLY