ভোলায় জমি বিরোধে লাঠির আঘাতে বৃদ্ধর মৃত্যু

0
51
লালমোহন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।
ভোলার লালমোহনে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইউসুফ আলী আরিন্দা(৫৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আরো ৪জন।
শনিবার(১৬ জানুয়ারি)দুপুরে ১টার সময় ভোলার লালমোহন উপজেলার কচুয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে।নিহত ইউসুফ ওই এলাকার মৃত গফুর আলীর ছেলে।এছাড়া দুই পক্ষের সংঘর্ষে  নিহত বৃদ্ধার ছেলে শাহে আলম, পুত্রবধু মমতাজ সহ আরো ২জন লালমোহন উপজেলা স্বাস্থ‌্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
মৃত ইউসুফ আরিন্দা প্রতিবেশী কামাল ব্যাপারি জানান,দীর্ঘদিন ধরে মৃত ইউসুফ আলির সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।আজ সকালে ইউসুফ আলী ও তার পরিবারের সদস্যরা ওই জমিতে বেড়া দিচ্ছিলেন। ওই সময় পাশের বাড়ির ইব্রাহীম,শহিদুল,ছিডু, জাকির এসে বাধাঁ দিলে তাদের মধ্যে কথা কাটাঁকাটি হয় একপর্যায়ে দু’গ্রুপের মধ্যে সংর্ঘষ বাধে সংর্ঘষে মাথা লাঠির আঘাতে ইউসুফ আলী আরিন্দা মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী জামাল খান জানান,নিহত ইউসুফ আলী আরিন্দার সঙ্গে পাশ্ববর্তী বাড়ির আজাহার আলীদের সঙ্গে তাদের বাড়ির দক্ষিণ পাশের জমিজমা সীমানা নির্ধারণ নিয়ে  বিরোধ ছিলো।দুইজনই একই যায়গা দাবি করে আসছিলো।আজ দুপুরে মৃত ইউসুফ আলী আখন্দ বাশেঁর বেড়াঁ দিতে গেলে দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা ঘটে।একপর্যায়ে ইউসুফ আলীকে লাঠিদিয়ে আঘাত করে।তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসলে তিনি মারা যান।
লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে লালমোহন থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত করছে।
তিনি আরো জানান, উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের কচুয়াখালী গ্রামে ইউসুফ আলী তার বাড়ির পাশের জমিতে বেড়া দেন। এ সময় তার প্রতিপক্ষ আজাহার গংরা বেড়া দিতে বাধা দেয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এতে লাঠির আঘাতে বৃদ্ধ  ইউসুফ আলী মারা যান।
পুলিশ নিহতের লাশ পোস্টমর্টেমের জন্য ভোলা হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY