দৌলতখানে বিশেষ আইনশৃংখলা সভায় হামলা,মারধোর ও প্রতিষ্ঠান ভাঙচুরের অভিযোগ প্রার্থীদের

0
46

মো: আফজাল হোসেন,দৌলতখান থেকে।। পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ভোলার দৌলতখানে এক বিশেষ আইনশৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় সকল প্রার্থীরা উপস্থিত থেকে তাদের সমস্যা তুলে ধরে নির্বাচন সুষ্ঠ করার দাবী জানান। একই সাথে প্রার্থীরা তাদের অফিসে হামলা ভাংচুর,সমর্থকদের মারধোরসহ প্রচারনায় বাঁধা দেয়ার অভিযোগ তুলে ধরেন। এসময় কর্মকর্তারা নিরাপত্তা দেয়াসহ সুষ্ঠ নির্বাচনের আশ্বাস প্রদান করেন।

আজ শুক্রবার বেলা ১১টায় দৌলতখান উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই বিশেষ আইনশৃংখলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কাওছার হোসেন এর সভাপতিত্ত্বে সভা অনুষ্ঠিত হয়। আরো বক্তব্য রাখেন,জেলা নির্বাচন এবং রিটার্নিং কর্মকর্তা মো: আলাউদ্দিন আল মামুন,দৌলতখান থানার ওসি মো: বজলার রহমান,বর্তমান মেয়র ও আওয়ামী লীগ প্রার্থী মো: জাকির হোসেন তালুকদার,বিএনপির সমর্থীত প্রার্থী মো: আনোয়ার হোসেন কাকন,কাউন্সিলর প্রার্থী মাকসুদুর রহমান বাহার,মো: জাকির হোসেন,মো: হাসান মাহমুদ প্রমুখ।

এসময় ৬নং ওয়ার্ড প্রার্থী মো: মাকসুদুর রহমান বাহার অভিযোগ করে বলেন,তার প্রতিদন্দী প্রার্থী জাকির হোসেন এর সমর্থকরা বাহারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর ও কর্মীদের মারধোর করে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ প্রদান করা হয়েছে। তবে পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না বলেও উল্লেখ করা হয়েছে।

এছাড়া বিএনপি সমর্থিত প্রার্থী মো: আনোয়ার হোসেন কাকন প্রচারনায় বাঁধা দেয়ার আভিয়োগ তুলে ধরে সুষ্ঠ নির্বাচন ও প্রচার-প্রচারনা চালানোর জন্য প্রশাসনের সহযোগীতা কামনা করেন।

সকল প্রার্থীদের অভিযোগ শুনে প্রশাসনের কর্মকর্তারা নির্ভয়ে প্রচার-প্রচারনা চালিয়ে যাওয়ার কথা ব্যক্ত করে তাদের সকল ধরনের নিরাপত্তা প্রদানের প্রতিশ্রতি দেন। বলেন,নির্দিস্ট কোন অভিযোগ পেলে ৩দিনের মধ্যে তদন্ত করে দ্রুত ঐ অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এমনকি তার প্রার্থীতাও বাতিল হয়ে যেতে পারে বলেও উল্লেখ করেন।

LEAVE A REPLY