লালমোহনের রমাগঞ্জে জমি-জমা নিয়ে সংঘর্ষ !! আহত : ২

0
542

ইমতিয়াজুর রহমান/ভোলা নিউজ ২৪ ডটনেট : ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নে ১ নং ওয়ার্ডে জমি জমাকে কেন্দ্র করে এ সংঘর্ষের সৃষ্টি  হয় এতে একই পরিবারের বাবা ও ছেলে গুরুতর আহত হয়। স্থানীয় সূত্রে জানা  যায় ঐ এলাকায়  মোঃ আফতার আলি ( ৬০) ও তার ছেলে মোঃ সাহাব উদ্দিন (৩৫) কে একই এলাকার মোঃ আব্দুর রাজ্জাক(৩৮) পিতা মাহাবুবুর রহমান এর সাথে দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ থাকায়  ১১ মে রোজ শুক্রবার  সকালে পুকুরের চারপাশে বেড়া দেওয়াকে কেন্দ্র করে  উভয় পক্ষের মধ্য কথা কাটাকাটি হয় এক পর্যায়  লাঠি নিয়ে  সংঘর্ষের সৃষ্টি হয়। এতে  আফতার আলি সহ তার বড় ছেলে মোঃ সাহাব উদ্দিন গুরুতর আহত হয়।

এলাকাবাসী  আহতদের কে স্থানীয় হাসপাতালে নিয়ে আসে এবং সাহাব উদ্দিন এর মাথায় গুরুতর জখম ও তার জীবন আশংকা জনক থাকায় তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে এবং উন্নত চিকিৎসার ব্যবস্থা দেওয়া হয় । মোঃ সাহাব উদ্দিন এখন ভোলা সদর হাসপাতালে পুরুষ সার্জারি ওয়ার্ড এর(৩২) নং বেডে চিকিৎসারত অবস্থায় আছে।

আহত রাজ্জাক এর স্ত্রী মোছাম্মদ মুক্তার কাছ থেকে জানা যায় এই জমি নিয়ে ভোলা দায়রাজজ আদালতে একটি মামলা চলমান আছে যার মামলা নাম্বার ১৯১৭।মামলার নির্দেশ উপেক্ষা করে গত ৯ এপ্রিল সকালে আব্দুর রাজ্জাক জোড়পূর্বক ভাবে জমি জবর দখলের চেষ্টা করে।তাই তাদের বিরুদ্ধে লালমোহন থানায় একটি সাধারন ডাইরি করা হয়েছে এবং আজ ১১মে শুক্রবার সকালে পুকুরের চার পাশে বেড়া দেওয়াকে কেন্দ্র  করে এ মারামারির সৃষ্টি হয়। আমার স্বামীর অবস্থা আশংখা জনক, আমি আজকের ঘটনার সুষ্ঠু বিচার চাই।

অপরদিকে অভিযুক্ত মোঃ আব্দুর রাজ্জাকের সাথে  একাধিক বার ফোনে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে লালমোহন থানার অফিস ইনচার্জ খাইরুল কবির এর কাছে জানতে চাইলে তিনি জানান মোঃ আফতার আলি বাদী হয়ে মোঃরাজ্জাকের বিরুদ্ধে মামলা করেন। এ ঘটনার সুস্ঠ তদন্তের ভিত্তিতে আমরা অভিযুক্তদের আটকের সর্বোচ্চ ব্যবস্থা নিবো।

LEAVE A REPLY