চরফ্যাশনে গৃহবধূ নাছরিন হত্যার আসামিদের গ্রাপ্তারে দাবিতে মানববন্ধন

0
39
চরফ্যাশন প্রতিনিধি,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলার চরফ্যাশনে গৃহবধূ খাদিজা নাছরিন হত্যার আসামিদের গ্রেপ্তারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১জানুয়ারি) চরফ্যাশন সদর রোডে সুশীল সমাজ ও বিভিন্ন সংগঠনের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় শিক্ষক সাংবাদিকসহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন। বক্তারা বলেন আইন শৃঙ্খলা বাহিনীর অনিহার কারণে স্বাসরোধ করে নাছরিন হত্যার ৫৩ দিনেও ঘটনার মূল আসামি কামাল হোসেনসহ জরিতদের পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। শিগগিরই আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান বক্তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন,সাংবাদিক কল্যান তহবিলের আহবায়ক ইয়াসিন আরাফাত, সদস্য সচিব এম আমির হোসেন, পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু,চরফ্যাশন সরকারি টি,বি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শামসুন্নাহার স্নিগ্ধা, মহিলা কলেজের প্রভাষক মাহমুদা খানম মিলিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ২২নভেম্বর চরফ্যাশন সরকারি কলেজের অফিস সহকারী খাদিজা নাছরিনকে তার শ্বশুরালয় পৌরসভা ৯নং ওয়ার্ডের বাড়িতে স্বামী কামাল হোসেন ও তার পরিবারের সদস্যরা শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠে। পরে নিহতের ভাই সাইফুল ইসলাম রুবেল ৬জনকে আসামি করে ১লা জানুয়ারি একটি হত্যা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY