লালমোহনে মোটরসাইকেল-টেম্পোর সংঘর্ষে টুলুর মেম্বারের মৃত্যু

0
29

ভোলা নিউজ২৪ডটকম।।লালমোহন পশ্চিম চরউমেদ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও ইউপি সদস্য আশ্রাফুল আলম টুলু সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে ভোলার লালমোহনের আশ্রাফুল আলম টুলু মোটরসাইকেল যোগে  চরফ্যাশন যাওয়ার পথে পৌর এলাকার শরীফপাড়া নামক স্থানে একটি কাভার্ডভ্যানের ধাক্কায় তিনি নিহত হন সে সময় তার সাথে থাকা অপর মোটরসাইকেলে যাত্রী মনির আহত হন।টুলু মেম্বারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

 আশ্রাফুল আলম টুলু মেম্বার মনির নামে একজনকে নিয়ে বেলা সাড়ে ১২টার দিকে চরফ্যাশনের কাছাকাছি একটি কাভার্ড ভ্যান তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে টুলু মেম্বার ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তার লাশ চরফ্যাশন থানায় নিয়ে গেছে পুলিশ।

টুলু মেম্বার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মাহে আলম কুট্টির ২য় ছেলে। তিনি পশ্চিম চরউমেদ ইউনিয়নের ৭নং ওয়ার্ড থেকে ইউপি সদস্য নির্বাচিত হন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল মিঞা ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান  কাভার্ড ভ্যানের চাপায় আশরাফুল আলম টুলু নামক এক ব্যাক্তির মৃত্যু  হয়। আহত মনির হোসেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

LEAVE A REPLY