তজুমদ্দিনে বন্ধের দিনেও সেবা পাচ্ছে পশুর মালিকরা

তজুমদ্দিনে বন্ধের দিনেও সেবা পাচ্ছে পশুর মালিকরা

0
280

হেলাল উদ্দিন লিটন, তজুমদ্দিন প্রতিনিধি॥ভোলার তজুমদ্দিনে বন্ধের দিন শুক্রবার ও শনিবারও পশুর চিকিৎসাসেবা পাচ্ছে মালিক পক্ষ। প্রাণিসম্পদ দপ্তরের ভেটেনিরানি সার্জন ডা. মোঃ সাইফুল আজম ইতোমধ্যে কর্তব্যপরায়নতার জন্য বেশ জনপ্রিয় ও আলোচিত হয়ে উঠেছেন উপজেলা ব্যাপী। প্রাণিসেবা মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে তিনি দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে । সরকারী এই দপ্তরের বিভিন্ন সেবা সাধারণ মানুষকে সঠিকভাবে পৌছে দিচ্ছেন তিনি।

তজুমদ্দিনে বন্ধের দিনেও পশুর চিকিৎসা দিচ্ছেন ভেটেরিনারি সার্জন ডা. সাইফুল আজম ছবি: ভোলা নিউজ২৪ডটকম

সরেজমিনে ৯ জানুয়ারী শনিবার সকাল ১০টায় প্রাণিসম্পদ হাসপাতালে গিয়ে দেখা যায়, সকলের জন্য নিরাপদ, পর্যাপ্ত ও মানসম্মত প্রাণিজ আমিষ নিশ্চিতকরণ এবং প্রাণিসম্পদের উন্নয়ন, প্রাণিস্বাস্থ্য সেবা প্রদান, প্রাণির উৎপাদন ও উৎপাদনশীলতা বৃদ্ধি এবং মূল্য সংযোজনের মাধ্যমে প্রাণিজ আমিষের চাহিদা পূরণের লক্ষে সরকারী বন্ধের দিনেও পশুর চিকিৎসা দিচ্ছেন উপজেলা প্রাণি সম্পদ হাসপাতালের ভেটেরিনারি সার্জন ডা. সাইফুল আজম। তজুমদ্দিন উপজেলার মানুষ দারিদ্র কবলিত বিধায় ভেটেরিনারি সার্জনসহ সকল কর্মকর্তা কর্মচারীরা নিরলসভাবে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।
প্রতিবেদকের কথা হয় শনিবারে পশুর চিকিৎসা নিতে আসা ইব্রাহিম, রিয়াজ, নুরুল হক, জরিন,া আঃ মান্নান ও শিরিনা সাথে তারা বলেন, সরকারী বন্ধের দিনেও সাইফুল স্যার আমাদের পশু পাখির চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে তাতে আমরা অনেক খুশি। সাইফুল স্যার মহামারি করোনার মধ্যেও আমরা যখনিই সমস্যা নিয়ে এসেছি তখনই স্যারসহ অন্যরা তাদের সাধ্যমত আমাদের সেবা দিয়েছেন।
ভেটেরিনারি সার্জন ডা. সাইফুল আজম বলেন, এই উপজেলার পশুর মালিকরা হাসপাতালমুখী হওয়ায় বন্ধের দিনেও কিছু জরুরী রোগাক্রান্ত পশু নিয়ে মানুষ হাসপাতালে আসেন, যদি আমরা চিকিৎসাসেবা না দেই তাহলে ভূল মানুষের কাছে গিয়ে ভূল চিকিৎসা নিয়ে মালিক পক্ষ ক্ষতিগ্রস্থ হতে পারে। সেই চিন্তা থেকে আমরা প্রাণিসম্পদ দপ্তরে বন্ধের দিনেও পশুর চিকিৎসা দিয়ে যাচ্ছি।
ডা. সাইফুল আজম ৩৭তম বিসিএস থেকে নিয়োগ পেয়ে ভেটেরিনারি সার্জন হিসেবে তজুমদ্দিন প্রাণিসম্পদ হাসপাতালে যোগদান করেন সরকারী চাকুরী জীবন শুরু করেন।

NO COMMENTS

LEAVE A REPLY