বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে দ্বিতীয় দিনের মতো ভোলায় যুবলীগের বিক্ষোভ

0
103

ভোলা নিউজ২৪ডটকম।। কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার( ৬ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের নতুন বাজার পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাংলা স্কুল মোড়ে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারন সম্পাদক এনামুল হক আরজু, পৌর কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম, জেলা যুবলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন লিটন, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মনিরুজ্জামান মিয়াজী, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান, হিন্দু-বৈদ্ধ্য-খ্রিষ্টান ঐক্য পরিষদের আহবায়ক অবিনাশ নন্দীসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

পরে সংক্ষিপ্ত সমাবেশে ভোলা পৌর সভার মেয়র ও যুবলীগের সভাপতি মনিরুজ্জামান মনির বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্যে মৌলবাদীদের হামলার প্রতিবাদে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আজ বিক্ষোভ মিছিল বের করেছি।

পৃথিবীর সব মুসলিম দেশগুলোতে ভাস্কর্য থাকলেও বাংলাদেশে জাতির জনকের ভাস্কর্য নিয়ে একটি কুচক্রী মহল দেশে নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র করছে। তাই মুক্তিযুদ্ধের চেতনার সব শক্তিকে আবারও ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকতে হবে।

এসময় বক্তারা জাতির পিতার ভাস্কর্য ভাঙার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

LEAVE A REPLY