দৌলতখানে কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে” লেজপাতা তরুন প্রজন্ম”র উদ্যোগে ঈদ উপহার বিতরণ

0
211

রিফাত হাওলাদার।। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারকে “লেজপাতা তরুন প্রজন্ম”র উদ্যোগ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। শনিবার বিকালে গোলাম রহমান পন্ডিত বাড়ির দরজায় সামাজিক দূরত্ব বজায় রেখে ২০০ পরিবারকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করে সংগঠনটির সদস্যরা। সংগঠনটি দেশের এই দুর্যোগের সময় এপ্রিল মাস থেকে চরপাতা ইউনিয়নএ লেজপাতা গ্রামের কর্মহীন ৫০০ পরিবার কে খাদ্য সহায়তা করেছেন।

তারই ধারাবাহিকতায় গতকাল সংগঠন টির সদস্য রেজাউল কবির এর আর্থিক সহায়তা ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। রেজাউল কবির বলেন, এই সামাজিক সংগঠন টি যেভাবে দুর্যোগের সময় সমাজের কর্মহীন অসহায় পরিবারের পাশে দারিয়েছে তাতে আমি অনুপ্রাণিত হয়ে সংগঠনে আর্থিক সহায়তা করে তাদের সাথে ভালো কাজে শরিক হতে পেরে নিজের কাছে তৃপ্তি পাচ্ছি।

উল্লেখ,দৌলতখান উপজেলায় চরপাতা ইউনিয়নএ ২০১৪ সালে “লেজপাতা তরুন প্রজন্ম “সংগঠন টি শুরু হয় পথচলা ।

সংগঠনটি সভাপতি গিয়াস উদ্দিন হাং বলেন,বর্তমানে সংগঠনের সদস্য রয়েছে ৩০০জন তাদের মধ্য এলাকার কৃতী সন্তানরাও রয়েছেন। তাদের সাহায্য সহযোগিতায় সংগঠনটি সমাজ পরিবর্তন নিয়ে কাজ করে যাচ্ছে। এখন পযন্ত আমরা এলাকায় মাদকবিরোধী, বাল্যবিবাহ, রোড সংস্করণ, ইভটিজিং, বিভিন্ন দুর্যোগে সময় সতর্ক করা যেমন,বুলবুল, করোনা, আম্ফান, তাছাড়া ও যেসব শিশুরা অর্থের অভাব পড়াশুনা করতে না পারে তাদের দায়িত্ব নেওয়া ।

স্থানীয়রা জানান, দৌলতখানে উপজেলায় চরপাতা ইউনিয়নএ সমাজ পরিবর্তনে “লেজপাতা তরুন প্রজন্ম” সংগঠন টি প্রসংসায় ভাসছে।

LEAVE A REPLY