৩৬তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে ১ম স্থান অধিকার করায় রিফাতকে সংবর্ধনা

0
773

স্টাফ রিপোর্টার ॥ ৩৬তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে ১ম স্থান অধিকার করায় ভোলার কৃতি সন্তান মো: রিফাত সালাহউদ্দিনকে দৈনিক আজকের ভোলা পরিবারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় দৈনিক আজকের ভোলা কার্যালয়ে নির্বাহী সম্পাদক এ্যাড. সাহাদাত শাহিন এর সভাপতিত্বে এই সংর্বধনা দেওয়া হয়।
এ সময় বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে ১ম স্থান অধিকারী মো: রিফাত সালাহউদ্দিন। এছাড়া বক্তব্য রাখেন, প্রভাষক মো: মনিরুল ইসলাম, চ্যানেল-২৪ এর জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের ভোলার চীফ রিপোর্টার আদিল হোসেন তপু। দৈনিক আজকের ভোলা সহ:সম্পাদক এম শাহারিয়ার জিলন এর স ালনায় এছাড়া আরো বক্তব্য রাখেন দৈনিক প্রকৃতির সংবাদ এর জেলা প্রতিনিধি ও দৈনিক আজকের ভোলার স্টাফ রিপোর্টার এম মইনুল এহসান, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি ইয়াছিনুল ইমন, ভোলা নাগরিক অধিকার ফোরাম এর কোষাধ্যক্ষ মো: ইমরান হোসেন, ভোলা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের উপ-প্রধান-১ আনোয়ার হোসেন, রক্ত বিভাগের প্রধান আরিফ হোসেন, আরসি ওয়াই ফাহাদ রাবিত। এসময় উপস্থিত ছিলেন, ভোলা রেড ক্রিসেন্ট ইউনিটের সিনিয়র আরসিওয়াই আল-মাহমুদ, চ্যানেল-২৪ এর ক্যামেরাপারসন অংকুর রায়, দৈনিক আজকের ভোলার প্রতিনিধি মো: আশিকুর রহমান শান্ত, মেহেদী হাসান তানজিল, মেজবাহ উদ্দিন সালমান, আবদুল্লাহ আল নোমান, গোপাল চন্দ্র দে প্রমূখ।
বক্তব্য শেষে দৈনিক আজকের ভোলা সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মু. শওকাত হোসেন ও পত্রিকার পরিবারবর্গের পক্ষ থেকে মোঃ রিফাত ছালাহউদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সংবর্ধনা অনুষ্ঠানের মূল আর্কষন ভোলার কৃতিসন্তান রিফাত ছালাহউদ্দিন বলেন, আমি সর্বপ্রথম শুকরিয়া জানায় মহান আল্লাহ পাকের দরবারে এবং কৃতজ্ঞতা জানাই আমার পিতা মাতা, শিক্ষক, আমার আত্মীয় স্বজন, শুভাকাঙ্খিদের প্রতি যাদের দোয়া এবং উৎসাহে আজকে আমি ৩৬তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে ১ম স্থান অধিকার করেছি। আমি আশা করব আমার মতই যেন ভোলার অন্যান্য শিক্ষার্থীরাও যেন তাদের নিজ নিজ ক্ষেত্রে সাফল্য অর্জন করতে পারে এবং ভোলাকে গৌরব আন্বিত করতে পারে। কর্মক্ষেত্রে তিনি যেন সাফল্য অর্জন করতে পারে এজন্য সকলের কাছে দোয়া চান। তিনি আরও বলেন, আমাদের প্রত্যেকটা মানুষেরই লক্ষ্য উদ্দেশ্যে থাকা উচিৎ। লক্ষ্য উদ্দেশ্য ছাড়া কোন মানুষ এগুতে পারে না। লক্ষ্য উদ্দেশ্য ও পরিশ্রমের মাধ্যমেই একটি মানুষ তার কাংখিত লক্ষ্যে পৌছতে পারে। তাই তরুন প্রজন্মে কাছে আমার দাবী থাকবে তারা যেনো তাদের মেধা ও পরিশ্রমের মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয় সে চেষ্টা করা।
সভাপতির বক্তব্যে আজকের ভোলার নির্বাহী সম্পাদক এ্যাড. সাহাদাত শাহিন দৈনিক আজকের ভোলার সম্পাদক মু. শওকাত হোসেন এর পক্ষ থেকে রিফাত সালাহউদ্দিনকে অভিন্দন জানান এবং তাঁর উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
আদিল হোসেন তপু
ভোলা

LEAVE A REPLY