প্রানের নবীকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও সমাবেশ

0
73

ভোলা নিউজ ২৪ ডটকম।। প্রানের নবী মোহাম্মদ (সা:)কে নিয়ে কটুক্তি ও ব্যাঙ্গাত্মক কার্টুন প্রদর্মন করার প্রতিবাদ ভোলার হাজার হাজার ধর্মপ্রান মুসল্লীরা। মানববন্ধন এবং সমাবেশ থেকে ফ্রান্সের রাস্ট্রপতিকে ক্ষমা চাওয়াসহ তাদের সকল ধরনের পন্য বর্জনের আহবান জানানো হয়েছে।

গতকাল ভোলা শহরের প্রানকেন্দ্র  সদর রোডে বাদ আসর এই মানববন্ধন ওসমাবেশ অনুষ্ঠিত হয়। জমইয়াত হিজবুল্লাহ এর আয়োজনে মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাও: মো: আহমুদুল্লাহ। প্রধান অতিথি ছিলেন,ভোলা শহরের প্রান কেন্দ্র খলিফাপট্রি মসজিদ এর খতিব মাও: মো: মুজিরুদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মাও: মো: মোবাশ্বীরুল হক নাঈম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, প্রানের নবীকে নিয়ে কোন ধরনের কটুক্তি সহ্য করা হবে না। জীবন দিয়ে হলেও দা প্রতিহত করা হবে। তবে দুংখের বিষয় বর্তমান সরকার একটা বারের জন্যে হলেও কোন প্রতিবাদ করেনি। অথচ সারা বিশ্ব আজ প্রতিবাদে ফেটে পড়েছে। কোটি কোটি মুসলিমদের বুখে রক্তক্ষরন হচ্ছে। আমরা কোন ভাবেই সহ্য করবো না। ফ্রান্সের দুতবাস বন্ধ করতে হবে। অনতিবিলম্বে ফ্রান্স ক্ষমা না চাইলে আরো কঠোর আন্দোলন করা হবে। পরে মোনাজাত এর মাধ্যমে সমাবেশ ও মানববন্ধন শেষ করা হয়।

LEAVE A REPLY