চরফ্যাশনে জাতীয় উৎপাদনশীলতা দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

0
91
এআর সোহেব চৌধুরী,ভোলা নিউজ২৪ডটকম  চরফ্যাশন প্রতিনিধি।।চরফ্যাশনে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় উৎপাদনশীলতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২অক্টোবর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ হলরুমে জাতীয় উৎপাদনশীলতা দিবস কে কেন্দ্র করে বক্তরা বলেন, উৎপাদনশীলতা বৃদ্ধির মাধ্যমে দেশ ও জনগণের জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন।
আর তাই দেশের অনাবাদি ভূমিকে সম্পদে পরিনত করতে হলে নিজেদেরকে উৎপাদনমূখি হতে হবে। এছাড়াও আঞ্চলিকভাবে উৎপাদনশীলতা বাড়াতে হলে উপজেলার কৃষি সম্প্রসারণ, মৎস্য উৎপাদন ও রপ্তানি এবং পশু পালনের মাধ্যমে দেশকে উৎপাদনশীল রাষ্ট্রে পরিনত করতে হবে।
এবং প্রত্যেকটি প্রতিষ্ঠানকে নিজ নিজ প্রতিষ্ঠানের কর্যক্রমকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে। যেন বঙ্গবন্ধুর সোনার বাংলায় মাঠে প্রান্তরে সোনার ফসল উৎপাদন ও কলকারখানায় উৎপাদনশীলতার মাধ্যমে জনগণ স্বয়ং স্বম্পূর্ণ হয়ে বিশ্ব মানচিত্রে নিজেদের প্রতিষ্ঠিত করতে পাড়ে।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস, ত্রাণ  ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিসুর রহমান তালুদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY