ভোলায় দরিদ্র মানুষের মাঝে হেল্প এন্ড কেয়ারের ঈদ উপহার বিরতণ

0
120
স্টাফ রিপোর্টার,ভোলা নিউজ২৪ডটকম।।ভোলায় অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে হেল্প এন্ড কেয়ার নামে স্বেচ্ছাসেবী একটি সংগঠন।
বৃহস্পতিবার (৩০ জুলাই) বিকেলে ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের তুলাতুলি গ্রামের মেঘনা র্তীরবতী বসবাস করা অসহায় ও দরিদ্র মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
সাংবাদিক এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলা ইট ভাটা মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ।
এসময় উপস্থিত ছিলেন, ইলিয়াছ মিয়া ধনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  মোঃ কামাল উদ্দিন,  ভোলা নিউজ টুয়েন্টিফোর ডট কমের প্রকাশক আরিফ উদ্দিন রনি, হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি রাকিব উদ্দিন অমি, বাংলা টিভি ও জাগো নিউজ টুয়েন্টিফোর ডট কমের  ভোলা প্রতিনিধি জুয়েল সাহা বিকাশ, ব্যবসায়ী মোঃ রিয়াজ উদ্দিন, হেল্প এন্ড কেয়ার সাধারন সম্পাদক সিয়াম আহমেদ সহ সংগঠনের সদস্যরা।
হেল্প এন্ড কেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি রাকিব উদ্দিন অমি জানান, আমাদের এ সংগঠনটি মূলত ভোলার অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য গঠিত হয়েছে। প্রতি বছর আমরা ঈদসহ বিভিন্ন সময় তাদের পাশে দাঁড়ায়। এ বছরও আমরা ঈদে সামর্থ অনুযায়ী তাদের পাশে দাঁড়িয়েছি। সব সময়ই তাদের পাশে থাকবো।
এসময় ওই গ্রামের অর্ধ শতাধিক দরিদ্র মানুষের মাঝে এ ঈদ সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, রসুন, সেমাই, নুডুলস, মুরগীসহ সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে বিরতণ করা হয়।

LEAVE A REPLY