সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব বাবুলের মৃর্ত্যুতে রাজনৈতিক অঙ্গনের শোক

0
208

স্টাফ রিপোর্টার ।। ভোলার প্রবীণ সাংবাদিক ও সাংস্কৃতিকরাজনৈতিক ব্যক্তিত্ব অধ্যক্ষ আফসার উদ্দিন বাবুল এর মৃর্ত্যুতে ভোলার রাজনৈতিক অংঙ্গনের সকলেই গভীর শোক প্রকাশ করেছেন।

ঢাকার পপুলার হাসপাতালে শুক্রবার (২৯ মে) রাত ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেছেন। (ইন্না লিল্লাহে অ ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের মৃত্যুতে সাবেক শিল্প ও বানিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল এমপি, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরন্নবী চৌধুরী শাওন এমপি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোক বার্তায় তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভোলা পৌরসভার মেয়র মনিরুজ্জামান মনির, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছসহ প্রমুখ। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY