সিরাজগঞ্জে ১৩৬০ কেজি চাল উদ্ধার, আটক ১

0
80

ভোলা নিউজ ২৪ ডটনেট ।। সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে সরকারি এক হাজার ৩৬০ কেজি চাল উদ্ধার ও সোলায়মান শেখ নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব সদস্যরা। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাঁকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

আজ সোমবার দুপুরে র‌্যাব ১২-এর কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২-এর মিডিয়া অফিসার ও সিনিয়র সহকারী পরিচালক লেফটেন্যান্ট এম এম এইচ ইমরানের নেতৃত্বে কামারখন্দের ভদ্রাঘাট কাচারীপাড়ার সোলায়মান শেখের বাড়িতে অভিযান চালান র‌্যাব সদস্যরা। এ সময় তাঁর বাড়িতে মজুদ রাখা এক হাজার ১৫০ কেজি চাল উদ্ধার ও সোলায়মান শেখকে আটক করা হয়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলমের আদালতে তাঁকে হাজির করা হয়। বর্তমান করোনা পরিস্থিতিতে চাল মজুদ রাখার দায়ে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২-এর ৩৯ ধারায় সোলায়মান শেখকে  ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে সহকারী পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) শাহিনুর কবীর বলেন, আজ সোমবার দুপুরে কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়ন পরিষদের পাশে রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে ৩০ কেজি ওজনের সাত বস্তা চাল (২১০ কেজি) ও ৫৪টি খালি বস্তা উদ্ধার করা হয়। স্থানীয় আব্দুর রাজ্জাকের স্ত্রী রুবী খাতুন এই ঘটনার সঙ্গে জড়িত। তিনি পলাতক রয়েছেন। তাঁর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY