সংবিধানের বাইরে আমরা যাব না : নাসিম

0
463

ভোলা নিউজ ২৪ ডটনেট : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মানুষ হরতাল, জ্বালাও-পোড়াও চায় না। জ্বালাও-পোড়াও চক্রান্তকারীদের এ দেশের জনগণ প্রতিহত করবে। আজ বৃহস্পতিবার বিকেলে কাজীপুরের দুর্গম চর তেকানীতে আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেছেন।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য আরো বলেন, ‘সংবিধানের বাইরে আমরা যাব না, এটা নিয়ে কথা বলে লাভ নেই। এর জন্য অহেতুক মাঠ গরম করবেন না। ১০ বছর আগে যা হয়েছে এখন আর তা হবে না। নির্বাচনকালীন সরকার বা তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আন্দোলন করে কোনো লাভ নেই। আন্দোলনের নামে জ্বালাও পোড়াও হরতাল এ দেশের জনগণ প্রতিহত করবে।’

কাজীপুরের তেকানী ইউনিয়নের কিনারবেড় হাফিজিয়া মাদ্রাসায় এ জনসভার আয়োজন করে তেকানী ইউনিয়ন আওয়ামী লীগ। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনার রশীদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রকৌশলী তানভীর শাকিল জয়, আবদুল লতিফ তারিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল।

২০১৪ সালের নির্বাচন প্রসঙ্গ টেনে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সে সময় নির্বাচন প্রতিহত করার নামে বিএনপি-জামায়াত  মানুষকে পুড়িয়ে মেরেছে। তাদের আমলেই জঙ্গিবাদের সৃষ্টি হয়েছে। হাওয়া ভবন সৃষ্টি করে দেশের সম্পদ লুটপাট করা হয়েছে। ওরা ক্ষমতায় এলে দেশের সার্বিক উন্নয়ন স্থবির হয়ে যাবে। তাই দেশের স্বার্থে, জনগণের স্বার্থে উন্নয়ন ও জঙ্গি দমনের সফল নেতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

LEAVE A REPLY